নাটোরের লালপুরে ৮৫০ বোতল ফেন্সিডিলসহ ১ জন আটক

নিজস্ব প্রতিবেদক:

নাটোরের লালপুরে মাইক্রোবাসে ফেন্সিডিল পরিবহন কালে মাইক্রোবাস, ৮৫০ (আটশত পঞ্চাশ) বোতল ফেন্সিডিল ও ৩ (তিন) বোতল বিদেশী মদসহ ছাব্বির হোসেন(২৪) নামের ১ জন মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে র‌্যাব।, ছাব্বির কুষ্টিয়ার দৌলতপুর উপজেলার মহিষকুন্ডির লাল চাঁদ @ চাঁন হোসেনের ছেল। রবিবার ১৭ জুলাই র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব) -৫ রাজশাহীর পাঠানো এক বিজ্ঞপ্তিতে এই তথ্য জানানো হয়।

বিজ্ঞপ্তিতে জানানো হয় র‌্যাব সিপিসি-২, নাটোর ক্যাম্পের একটি অপারেশন দল রবিবার ১৭ জুলাই বিকেলে গোয়েন্দা তথ্যের ভিত্তিতে কোম্পানী অধিনায়ক, ফরহাদ হোসেন এবং কোম্পানী উপ-অধিনায়ক, রফিকুল ইসলাম এর নেতৃত্বে নাটোরের লালপুরে কদিমচিলান সরকারী প্রাথমিক বিদ্যালয়ের সামনে নাটোর-পাবনা মহাসড়কের চেকপোস্টে অভিযান চালিয়ে ছাব্বির হোসেনকে আটক করে। এসময় একটি মাইক্রোবাসে তল্লাশী করা হয় এবং তল্লাশীকালে মাইক্রোবাসের ভিতর হতে পাঁচটি প্লাস্টিকের বস্তায় রক্ষিত (ক) আমদানী নিষিদ্ধ ভারতীয় ফেন্সিডিল-৮৫০(আটশত পঞ্চাশ) বোতল, বিদেশীমদ- ০৩ (তিন) বোতল উদ্ধার করা হয় এবং মাইক্রোবাস আলামত হিসাবে জব্দ করা হয়।

উপরোক্ত ঘটনায় নাটোর জেলার লালপুর থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রন আইন, ২০১৮ এর ৩৬(১) সারণীর ১৪(গ)/২৪(ক)/৪১ ধারায় মামলা রুজু করা হয়েছে।

এস/আই