নাটোরের তুচ্ছ ঘটনায় শিশুসহ পাঁজনকে পিটিয়ে আহত করেছে প্রতিপক্ষ

নিজস্ব প্রতিবেদক:
নাটোরে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে শিশুসহ পাঁচজনকে পিটিয়ে আহত করেছে প্রতিপক্ষ। পরে তাদের উদ্ধার করে নাটোর সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে। এসময় তাদের কাছে থেকে ১০ লাখ টাকা ছিনিয়ে নেয়া হয়। গতকাল শনিবার বিকেল তিনটার দিকে নাটোরের আহমেদপুর বাসস্টান্ড এলাকায় এ ঘটনা ঘটে।

এ ঘটনায় আহতরা হলেন- আহমেদপুর এলাকার জুরাম শেখের ছেলে ওহিদুল ইসলাম (৪৫), তার ছেলে আনিসুর রহমান (১৩), আবুল কালম আজাদের ছেলে রবিন (২০), মফিজের ছেলে হারুন (৩২) ও কাচন উদ্দীনের ছেলে রাসেল (২৫)।

আহত ওহিদুল ইসলাম জানায়, বিকেলে বৃষ্ঠি হচ্ছিল। এসময় তার ছেলে আনিসুর পাশের এক দোকানে যাচ্ছিলেন। এসময় রাস্তার পাশে থাকা বেঞ্চের উপর লাফিয়ে যাওয়ার সময় পানি ছিটে পড়ে। এ ঘটনায় ক্ষিপ্ত হয়ে একই এলাকার ময়দানের ছেলে জরিপ ও আজাদসহ আরো কয়েকজন শিশুটিকে অকথ্য ভাষায় গালাগালি ও মারধর করে। এসময় বাকি আত্মীয়রা তাকে ধরতে আসলে তাদের মারধর করে।

তিনি আরো বলেন, একই এলাকার সোনালী ব্যাংক থেকে টাকা উঠানো এবং জমা দেওয়ার টাকা তাদের ‘রবিন ফল ভান্ডার’ নামের দোকানে ছিল। এসময় তারা দোকানের মধ্যে ঢুকে টাকাগুলো লুট করে নেয় এবং প্রাণনাশের হুমকিও দেয় তারা।

এ বিষয়ে নাটোর বড়াইগ্রাম থানার (ওসি তদন্ত) ইমরান হোসেন সিল্কসিটিনিউজকে বলেন, ঘটনা শুনেছি। কেউ অভিযোগ করে নি। অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।

স/শ