নাচোলে স্কুলছাত্রীকে শ্লীলতাহানির অভিযোগে আটক ১

নিজস্ব প্রতিবেদক, চাঁপাইনবাবগঞ্জ:
চাঁপাইনবাবগঞ্জের নাচোলে স্কুল ছাত্রীকে শ্লীলতা হানির অভিযোগ উঠেছে। ভুক্তভোগী ওই স্কুল ছাত্রী বুধবার রাতে নাচোল থানায় একটি মামলা দায়ের করেছে। মামলার প্রেক্ষিতে পুলিশ ওইদিন রাতেই অভিযুক্ত এক নারীকে আটক করে।

আটক নারী নাচোল উপজেলার মাক্তাপুর ঝলঝলিয়া গ্রামের মঞ্জুর হোসেনের মেয়ে হাজেরা খাতুন (২৮)। নাচোল থানা পুলিশ ঘটনার সত্যতা সিল্কসিটি নিউজকে  নিশ্চিত করেছেন।

নাচোল থানার অফিসার ইনচার্জ (তদন্ত) মাহাতাব উদ্দিন জানান, ৯ম শ্রেণীর এক শিক্ষার্থীকে উপজেলার মাক্তাপুর ঝলঝলিয়া গ্রামের মঞ্জুর হোসেনের ছেলে আব্দুর রহিম বিয়ের প্রলোভন দিয়ে উত্ত্যক্ত করে আসছিলো। গত ২৫ মে বিয়ের কথা বলে আব্দুর রহিম তার বোন ও বন্ধুসহ স্কুলের পাশ থেকে ওই শিক্ষার্থীকে অচেতন করে রহনপুরে নিয়ে যায়। সেখানে বিয়ে হওয়ার কথা বলে ওই শিক্ষার্থীর শ্লীলতাহানি করে।

ওসি আরো জানান, ওই স্কুল শিক্ষার্থী বুধবার রাতে নাচোল থানায় নারী ও শিশু নির্যাতন আইনে একটি মামলা দায়ের করেছেন। পুলিশ ওই দিন রাতেই আব্দুর রহিমের বোন হাজেরা খাতুনকে আটক করে থানায় নিয়ে আসে।

আজ বৃহস্পতিবার দুপুরে তাকে আদালতে হাজির করলে আদালত হাজেরার জামিন নামঞ্জুর করে জেলহাজতে প্রেরণ করেন। মূল আসামী আব্দুর রহিমকে ধরতে পুলিশ জোর তৎপরতা চালাচ্ছেন।

স/শ