নাচোলে মায়ের ছুড়ে মারা চাকুর আঘাতে মেয়ের মৃত্যু

 

 

নিজস্ব প্রতিবেদক:

চাঁপাইনবাবগঞ্জের নাচোলে মায়ের ছুড়ে মারা চাকু গলায় বিদ্ধ হয়ে মেয়ের মৃত্যুর অভিযোগ পাওয়া গেছে। আজ মঙ্গলবার (১৭ আগস্ট) সকাল সাড়ে ৯টার দিকে উপজেলার নেজামপুর ইউনিয়নের কামারজগদইল গ্রামে এ ঘটনা ঘটে।
মারা যাওয়া মেয়েটির নাম মোসা. তানিয়া (৭)। তানিয়া ওই গ্রামের মো. মোশারফের মেয়ে। এ ঘটনায় তানিয়ার মা ইয়াসমিন বেগমকে (৩২) আটক করেছে পুলিশ।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, আজ সকালে মেয়েকে গৃহস্থালি কিছু কাজ করতে বলেন ইয়াসমিন বেগম। কিন্তু তানিয়া কাজ না করায় ইয়াসমিন তাঁর মেয়েকে বকাঝকা করতে থাকেন। একপর্যায়ে ক্ষিপ্ত হয়ে বারান্দার চালে থাকা একটি চাকু মেয়ের দিকে ছুড়ে মারেন ইয়াসমিন বেগম।এতে চাকুটি তানিয়ার গলার শ্বাসনালিতে গিয়ে বিঁধে যায়। এতে রক্তক্ষরণ শুরু হলে ইয়াসমিন বেগম প্রথমে তানিয়াকে স্থানীয় পল্লি চিকিৎসকের কাছে নিয়ে যান। ওই চিকিৎসক আহত তানিয়াকে দ্রুত হাসপাতালে ভর্তির পরামর্শ দেন। এরপর তানিয়াকে ২৫০ শয্যাবিশিষ্ট জেলা সদর হাসপাতালে নেওয়া হলে সেখানকার কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

এরপর মেয়ের লাশ নিয়ে শিবগঞ্জের নয়ালাভাঙ্গায় বাবার বাড়ি চলে যান ইয়াসমিন বেগম। পরে খবর পেয়ে শিবগঞ্জ থানা–পুলিশ ইয়াসমিনকে আটক করে।

নাচোল থানার পরিদর্শক (তদন্ত) আবদুল ওহাব জানান, তানিয়ার বাবা মোশারফ পেশায় রাজমিস্ত্রি। কাজের সূত্র ধরে তিনি চট্টগ্রামে অবস্থান করছেন। পুলিশ লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য পাঠিয়েছে। ঘটনাটি প্রাথমিকভাবে একটি দুর্ঘটনা হিসেবে ধারণা করা হলেও এ ঘটনায় হত্যা মামলা প্রক্রিয়াধীন।

স/রি