নাচোলে নারী ধর্ষণ ও নারী নির্যাতন বিরোধী বিট পুলিশিং সমাবেশ অনুষ্ঠিত


নাচোল প্রতিনিধি
“নিরাপদ দেশ গড়ি, নারী নির্যাতন বন্ধ করি”এই প্রতিপাদকে সামনে রেখে চাঁপাইনবাবগঞ্জের নাচোলে নারী ধর্ষণ ও নারী নির্যাতন বিরোধী বিট পুলিশিং র‌্যালী শেষে সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।

শনিবার সকাল ১০টায় নাচোল পৌর এলাকার ৩টি ওয়ার্ড বিট পুলিশিং এর আয়োজনে থানা চত্বর থেকে একটি বর্ণাঢ্য র‌্যালী বের হয়ে পৌর এলাকার গুরুত্বপূর্ণ সড়ক প্রদক্ষিণ শেষে উপজেলা পরিষদ মিলনায়তনে আলোচনাসভায় অনুষ্ঠিত হয়।

নাচোল থানার অফিসার ইনচার্জ সেলিম রেজার সভাপতিত্বে প্রধান অতিথির বক্তব্য রাখেন, চাঁপাইনবাবগঞ্জ জেলা পুলিশের অতিরিক্ত পুলিশ সুপার এস,এ,এম,ফজল-ই-খুদা।

বিশেষ অতিথির বক্তব্য রাখেন, উপজেলা নির্বাহী অফিসার সাবিহা সুলতানা, উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা সুলতানা পাপিয়া, নাচোল পৌর মেয়র আব্দুর রশিদ খান ঝালু, সহকারী মাধ্যমিক শিক্ষা অফিসার দুলাল উদ্দীন খান ও সাবেক মুক্তিযোদ্ধা কমান্ডার মতিউর রহমান।

এসময় জি, এনজিও’র প্রতিনিধি, বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষক-শিক্ষার্থী,গণমাধ্যমকর্মী, মসজিদের ইমামসহ বিভিন্ন পেশাজীবি নারী-পুরুষ উপস্থিত থেকে নারী ধর্ষণ ও নারী নির্যাতন বিরোধী বক্তব্য দেন, তারা নারী ধর্ষণ ও নারী নির্যাতন এর প্রতিরোধ ও প্রতিহত করার কঠোর কর্মসুচী ঘোষনা করেন।

অন্যদিকে উপজেলার ৪টি ইউনিয়নেও বিট পুলিশিং এর আয়োজনে অনুরুপ কর্মসূচি পালিত হয়েছে।