নাঈম-শাবনাজের আমন্ত্রণে তারা ভরা রাত

সিল্কসিটিনিউজ বিনোদন ডেস্ক:

কে আসেননি! দেশের গোটা বিনোদন অঙ্গনই যেন হাজির হলো রূপালি পর্দার এক সময়ের জনপ্রিয় জুটি নাঈম ও শাবনাজের আমন্ত্রণে। তারকামহলেও যে আজও তাদের ইতিবাচক ভাবমূর্তি রয়েছে, তা দারুণভাবেই বোঝা গেলো তারা ভরা রাতে।

 

নিজেদের প্রথম ছবি ‘চাঁদনী’ মুক্তির ২৫ বছর পূর্তি উদযাপন করতে শনিবার (১৯ নভেম্বর) রাতে ঢাকার গুলশানের একটি মিলনায়তনে জাঁকজমকপূর্ণ অনুষ্ঠান করেন নাঈম-শাবনাজ। এখানে বিভিন্ন প্রজন্মের শিল্পী ও কলাকুশলীরা সমবেত হন। এই তারকা দম্পতিকে অভিনন্দনে সিক্ত করতে বেশিরভাগ তারকা অতিথির হাতে ছিলো ফুলের তোড়া।

 

মঞ্চের ডান পাশে বসানো হয় নাঈম-শাবনাজ অভিনীত বিভিন্ন ছবির স্থিরচিত্র ও ‘চাঁদনী’ লেখা একটি ছোট মঞ্চ। অতিথিরা একে একে এসে এখানে এই দম্পতির সঙ্গে আলোকচিত্রীদের সামনে হাসিমুখে দাঁড়িয়েছেন। মুহূর্তেই তাদেরকে প্রিন্ট করে ‘চাঁদনী’ ফ্রেমে ডিজাইন করে তা উপহার দেওয়া হয়েছে। আয়োজকদের শুভেচ্ছা জানানোর পাশাপাশি তারকা অতিথিরা মাতেন সেলফিতে।
inner-120161120020714
অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন সংস্কৃতি মন্ত্রী আসাদুজ্জামান নূর। দম্পতিদের মধ্যে এসেছিলেন ওমর সানি-মৌসুমী, হিল্লোল-নওশীন, শোয়েব-মৌসুমী নাগ, দীপা খন্দকার-শাহেদ আলী। চলচ্চিত্র তারকাদের মধ্যে আসেন অভিনেত্রী পপি, পূর্ণিমা, নিপুণ, বিদ্যা সিনহা সাহা মিম, কবরী, চম্পা, রোজিনা, অঞ্জনা, কেয়া, অরুণা বিশ্বাস, একা, শিল্পী, মুনমুন।

এ ছাড়াও অংশ নিয়েছেন অভিনেতা এটিএম শামসুজ্জামান, ফেরদৌস, আরিফিন শুভ, আমিন খান, ইলিয়াস কাঞ্চন, বাপ্পারাজ, সম্রাট, ইমন, মিশা সওদাগর, জায়েদ খান, সাদেক বাচ্চু, জাভেদ, পরিচালক আজিজুর রহমান, মতিন রহমান, দেবাশীষ বিশ্বাস, প্রযোজক একেএম জাহাঙ্গীর খান।

 

অন্য অতিথিদের মধ্যে উল্লেখযোগ্য- টিভি অভিনেত্রী আফসানা মিমি, তানভীন সুইটি, বাঁধন, সানজিদা প্রীতি, ফারজানা চুমকি, কণ্ঠশিল্পী ফেরদৌস ওয়াহিদ, কনা, উপস্থাপিকা ফারহানা নিশো প্রমুখ।
inner-220161120020744
অতিথিদের অভ্যর্থনা জানান শাবনাজের ছোট বোন টিভি অভিনেত্রী তাহমিনা সুলতানা মৌ। নাঈম-শাবনাজ জুটি অভিনীত ছবির কয়েকটি জনপ্রিয় গান গেয়ে শোনান দিঠি আনোয়ার ও প্রতীক হাসান। অনুষ্ঠান উপস্থাপনা করেন দিলরুবা সাথী।

 

১৯৯১ সালের ২ অক্টোবর মুক্তিপ্রাপ্ত এহতেশামের ‘চাঁদনী’ ছবির মাধ্যমে রূপালি পর্দায় একসঙ্গে পথচলা শুরু করে রাতারাতি জনপ্রিয়তা পান নাঈম ও শাবনাজ। গত মাসে পূর্ণ হলো এর ২৫ বছর।

 

এ জুটির দর্শকনন্দিত ছবির তালিকায় আরও রয়েছে ‘চোখে চোখে’, ‘লাভ’, ‘অনুতপ্ত’, ‘জিদ’ প্রভৃতি। ১৮ বছর আগে চলচ্চিত্র থেকে সরে দাঁড়ান দু’জনে। নাঈম-শাবনাজ এখন সংসার আর নিজেদের ব্যবসা নিয়ে ব্যস্ত।

সূত্র: বাংলা নিউজ