নর্থ বেঙ্গল ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটির উপাচার্যকে ফুলেল শুভেচ্ছা


নিজস্ব প্রতিবেদক :
নর্থ বেঙ্গল ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটির (এনবিআইইউ) নবনিযুক্ত উপাচার্য প্রফেসর ড. বিধান চন্দ্র দাস-কে বাংলাদেশ জীববৈচিত্র্য সংরক্ষণ ফেডারেশন (বিবিসিএফ), রোটারি অব রাজশাহী সেন্ট্রাল, সেফ দি ন্যাচার এণ্ড লাইফ, বাংলাদেশ লাইভস্টক সোসাইটি (বিএলএস), বেটার নেচার এণ্ড সোসাইটি এবং রাজশাহী পোল্ট্রি এসোসিয়েশনের পক্ষ থেকে ফুলেল শুভেচ্ছা ও অভিন্দন জানানো হয়েছে।

আজ বৃহস্পতিবার বিকেল ৪টায় রাজশাহী নগরীর চৌদ্দপাইস্থ ইউনিভার্সিটির নিজস্ব ক্যাম্পাসে উপাচার্য দপ্তরে এসব সংগঠনের প্রতিনিধি দল তাঁর সাথে সৌজন্য সাক্ষাৎ করেন এবং ফুলেল শুভেচ্ছা জানান। এসময় এনবিআইইউ উপাচার্য প্রফেসর ড. বিধান চন্দ্র দাস-কে তাঁদেরকে ধন্যবাদ ও কৃতজ্ঞতা জ্ঞাপন করে নতুন এই দায়িত্ব সঠিকভাবে পরিচালনার জন্য সকলের সহযোগিতা কামনা করেন।

এসময় উপস্থিত ছিলেন, বেটার ন্যাচার এণ্ড সোসাইটির সভাপতি রোটারিয়ান হাসিবুল হাসান নান্নু, বিএলএস ও রোটারি ক্লাব অফ রাজশাহী সেন্ট্রাল এর সভাপতি ডা. হেমায়েতুল ইসলাম আরিফ, সেভ দি ন্যাচার এণ্ড লাইফ-এর চেয়ারম্যান রোটারিয়ান মিজানুর রহমান, রোটারি ক্লাব অব রাজশাহীর সাধারণ সম্পাদক রোটা. চৌধুরী মোখলেছুর রহমান, রাজশাহী পোল্ট্রি এসোসিয়েশনের সাধারণ সম্পাদক এনামুল হক, বাংলাদেশ জীববৈচিত্র্য সংরক্ষণের সহ-সভাপতি মহসিন বেগম, বণ্যপ্রাণী ও প্রকৃতি সংরক্ষণ বিভাগ রাজশাহীর ইন্সপেক্টর জাহাঙ্গীর কবির, উদয় এগ্রো পরিচালক নিলুফা বেগম প্রমুখ।
প্রসঙ্গত, বিশিষ্ট প্রাণিবিজ্ঞানী প্রফেসর ড. বিধান চন্দ্র দাস বাংলাদেশ জীববৈচিত্র্য সংরক্ষণ ফেডারেশনের (বিবিসিএফ) উপদেষ্টা মণ্ডলীর সদস্য হিসেবে দায়িত্ব পালন করছেন।