নর্থ বেঙ্গল ইউনিভার্সিটি’র কোষাধ্যক্ষের মৃত্যুতে শোক প্রকাশ

নিজস্ব প্রতিবেদক :
নর্থ বেঙ্গল ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটির কোষাধ্যক্ষ প্রফেসর ড. মদন মোহন দে বুধবার বিকেল ৫.১৫ মিনিটে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে পরলোকগমন করেছেন। এর আগে রাজশাহী নগরীর নিজবাসভবনে হঠাৎ অসুস্থ হয়ে পড়লে তাঁকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া হয়। সেখানে চিকিৎসকরা তাঁকে মৃত ঘোষণা করেন। তিনি দীর্ঘদিন ধরে ক্যান্সারে আক্রান্ত হয়ে অসুস্থ ছিলেন। মৃত্যুকালে তিনি স্ত্রী ও দুই ছেলে রেখে গেছেন। দুই ছেলে বিদেশে অবস্থান করছেন।

প্রফেসর ড. মদন মোহন দে-এর মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন নর্থ বেঙ্গল ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটির ট্রাস্টি বোর্ডের চেয়ারম্যান অধ্যাপিকা রাশেদা খালেক ও ভারপ্রাপ্ত উপাচার্য প্রফেসর ড. মুহম্মদ আবদুল জলিল এবং উপদেষ্টা প্রফেসর ড. আবদুল খালেক।

শোক বার্তায় তাঁরা বলেন, প্রফেসর ড. মদন মোহন দে মহামান্য রাষ্ট্রপতি মনোনিত ২০২০ সাল থেকে নর্থ বেঙ্গল ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটির কোষাধ্যক্ষ হিসেবে দায়িত্ব পালন করেন। তিনি রাজশাহী বিশ^বিদ্যালয়ের হিসাব বিজ্ঞান ও তথ্য ব্যবস্থাপনা বিভাগের অবসরপ্রাপ্ত অধ্যাপক ছিলেন। এছাড়া তিনি রাজশাহী কৃষি উন্নয়ন ব্যাংকের পরিচালনা পর্ষদের বোর্ড ডিরেক্টর হিসেবে দায়িত্ব পালন করেছেন। তাঁর মৃত্যুতে দেশের শিক্ষাঙ্গণে যে শূন্যতা তৈরী হলো তা পূরণ হবার নয়। আমরা তাঁর বিদেহী আত্নার শান্তি কামনা করছি এবং শোক সন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জানাচ্ছি।