নবম বছরে পা রাখলো সাকিব-শিশির জুটি

বহু তরুণীর হৃদয় হরণ করেছেন বিশ্বসেরা অলরাউন্ডার সাকিব আল হাসান। এই অবস্থা বিয়ের পরও চলে আসছে। কিন্তু সাকিবের হৃদয় হরণ করেছিলেন একজন। তিনি যুক্তরাষ্ট্রপ্রবাসী উম্মে আহম্মেদ শিশির। ইংল্যান্ডে কাউন্টি ক্রিকেট খেলতে গিয়ে দুজনের পরিচয়। পরিচয় থেকে লাজুক সাকিব কীভাবে যেন প্রেমে পড়ে যান শিশিরের। এরপর ২০১২ সালের ১২ ডিসেম্বর বিয়ে। আজ তাদের অষ্টম বিবাহ বার্ষিকী। আট বছর পেরিয়ে নবম বছরে পা রেখেছে আলোচিত এই জুটি।

সাকিব-শিশিরের সংসারে রয়েছে দুইটি কন্যাসন্তান। ২০১৫ সালের ৯ নভেম্বর তাদের ঘরে আসে প্রথম কন্যা আলাইনা হাসান অব্রি। এছাড়া চলতি বছরের ২৪ এপ্রিল যুক্তরাষ্ট্রে দ্বিতীয়বারের মতো বাবা হয়েছেন সাকিব। এদিন তার স্ত্রী শিশিরের কোল আলো করে জন্ম নেয় ফুটফুটে আরেক কন্যা সন্তান। সাকিব-শিশির জুটি বাংলাদেশে সবচেয়ে সেলিব্রেটি দম্পতিও বলা যায়।

সাকিবপত্নী শিশিরের বাড়ি নারায়ণগঞ্জে। তিনি পরিবারের সঙ্গে যুক্তরাষ্ট্রে থাকতেন। সেখানে সফটওয়্যার ইঞ্জিনিয়ারিংয়ে পড়াশোনা করেছেন। ইংল্যান্ডে কাউন্টি ক্রিকেট খেলতে গিয়ে দুজনের পরিচয়। এরপর প্রণয়। শেষ পর্যন্ত প্রণয় পরিণত হয় পরিণয়ে। ঢাকঢোল পিটিয়ে জাঁকজমকপূর্ণ অনুষ্ঠানে ২০১২ সালের ১২ ডিসেম্বর বিয়েবন্ধনে আবদ্ধ হন তারা।

সূত্র: কালের কন্ঠ