নন্দীগ্রামে কর্মহীনদের খাদ্যসামগ্রী দিলেন আ’লীগ নেতা রানা

নন্দীগ্রাম সংবাদদাতা:

বগুড়ার নন্দীগ্রামে অসহায় বিধবা ও কর্মহীন হয়ে পড়া ব্যক্তিদের হাতে খাদ্যসামগ্রী তুলে দিয়েছেন বগুড়া জেলা পরিষদ সদস্য ও জেলা আওয়ামী লীগ নেতা আনোয়ার হোসেন রানা।

শনিবার (৪ এপ্রিল) দুপুর ১২টায় উপজেলার ভাটরা ইউনিয়নের পন্ডিত পুকুর উচ্চ বিদ্যালয় মাঠে শতাধিক কর্মহীন পরিবারের মাঝে তিনি এ খাদ্যসামগ্রী বিতরণ করেন। এতে চাল, ডাল, আলু, তেলসহ একটি পরিবারের এক সপ্তাহের খাদ্যসামগ্রী রয়েছে। এছাড়াও উপজেলার পাঁচটি ইউনিয়ন ও একটি পৌরসভায় এক হাজার ৫’শ পরিবারের মাঝে এসব খাদ্যসমগ্রী বিতরণ করা হবে বলে জানা যায়।

এ সময় উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আনিছুর রহমান, পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মুকুল হোসেন, স্থানীয় ইউপি চেয়ারম্যান মোরশেদুল বারী, উপজেলা স্বেচ্ছা সেবকলীগের সাধারণ সম্পাদক কামরুল হাসান সবুজ সহ দলীয় নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

এরপূর্বে তিনি নন্দীগ্রাম উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে কর্মরত ডাক্তার ও নার্সদের মাঝে পারসোনাল প্রটেক্টিভ ইকুইপমেন্ট (পিপিই) বিতরণ করেন। এসময় উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ তোফাজ্জল হোসেন মন্ডল, আবাসিক মেডিকেল অফিসার ডাঃ ইকবাল মাহমুদ লিটন সহ কর্মরত চিকিৎসক ও নার্স উপস্থিত ছিলেন।

স/অ