রবিবার , ৯ এপ্রিল ২০২৩ | ২৮শে জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অন্যান্য
  2. অপরাধ ও দুর্নীতি
  3. অর্থ ও বাণিজ্য
  4. আইন আদালত
  5. আন্তর্জাতিক
  6. কৃষি
  7. খেলা
  8. চাকরি
  9. ছবিঘর
  10. জাতীয়
  11. তথ্যপ্রযুক্তি
  12. দুর্ঘটনা
  13. ধর্ম
  14. নারী
  15. নির্বাচিত খবর

নতুন মুখ মৃত্যুঞ্জয়, আয়ারল্যান্ড সিরিজে নেই তাসকিন

Paris
এপ্রিল ৯, ২০২৩ ৭:৪৪ অপরাহ্ণ

সিল্কসিটি স্পোর্টস ডেস্ক :
বিশ্বকাপের আগে জাতীয় দল নিয়ে নানা পরীক্ষা-নিরীক্ষার কথা আগেই জানিয়েছিল বাংলাদেশ ক্রিকেট বোর্ড। এবার ওয়ানডে দলে সুযোগ দেওয়া হলো পেস বোলিং অলরাউন্ডার মৃত্যুঞ্জয় চৌধুরীকে। আয়ারল্যান্ডের বিপক্ষে ওয়ানডে সুপার লিগের তিন ম্যাচ সিরিজের জন্য দল ঘোষণা করেছে বিসিবি, সেখানেই আছে মৃত্যুঞ্জয়ের নাম।

আইরিশদের বিপক্ষে সিরিজে ছিটকে গেছেন তাসকিন আহমেদ। সাইড স্ট্রেইনের জন্য ঘরের মাঠে আয়ারল্যান্ডের বিপক্ষে একমাত্র টেস্টের দলেও ছিলেন না ডানহাতি এই পেসার। মূলত তার জায়গাই নিচ্ছেন মৃত্যুঞ্জয়।

এই সিরিজের স্কোয়াডে আছেন মোস্তাফিজুর রহমান ও লিটন দাস। দুজনেই আইপিএল খেলবেন। তবে দেশের জন্য মাঝপথে ফিরতে হবে তাকে। স্পিনার হিসেবে ফের নাসুমের জায়গা নিয়েছেন তাইজুল। এছাড়া দলে ফিরতে পারেননি মাহমুদউল্লাহ রিয়াদ।

ইংল্যান্ডের চেমসফোর্ডে আয়ারল্যান্ডের বিপক্ষে তিনটি ম্যাচ খেলবে বাংলাদেশ। প্রথম ম্যাচটি হবে ৯ এপ্রিল, পরের দুই ম্যাচ ১২ ও ১৪ তারিখ। এই সিরিজটি আইরিশদের জন্য গুরুত্বপূর্ণ বেশ। ওয়ানডে বিশ্বকাপে সরাসরি খেলতে হলে তিনটি ম্যাচই জিততে হবে তাদের।
আয়ারল্যান্ডের বিপক্ষে তিন ম্যাচের ওয়ানডে স্কোয়াড :

তামিম ইকবাল (অধিনায়ক), লিটন কুমার দাস, রনি তালুকদার, নাজমুল হোসেন শান্ত, তাওহিদ হৃদয়, সাকিব আল হাসান, মুশফিকুর রহিম, ইয়াসির আলি চৌধুরী, মেহেদী হাসান মিরাজ, তাইজুল ইসলাম, এবাদত হোসেন, শরিফুল ইসলাম, মোস্তাফিজুর রহমান, হাসান মাহমুদ, মৃত্যুঞ্জয় চৌধুরী।

সর্বশেষ - খেলা