বুধবার , ১৬ অক্টোবর ২০২৪ | ১লা কার্তিক, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অন্যান্য
  2. অপরাধ ও দুর্নীতি
  3. অর্থ ও বাণিজ্য
  4. আইন আদালত
  5. আন্তর্জাতিক
  6. কৃষি
  7. খেলা
  8. চাকরি
  9. ছবিঘর
  10. জাতীয়
  11. তথ্যপ্রযুক্তি
  12. দুর্ঘটনা
  13. ধর্ম
  14. নারী
  15. নির্বাচিত খবর

নতুন পরিচয়ে রাশমিকা

Paris
অক্টোবর ১৬, ২০২৪ ৯:৪৩ অপরাহ্ণ

সিল্কসিটিনিউজ ডেস্ক :

অভিনেত্রী রাশমিকা মান্দানা।ভারতীয় দক্ষিণী সিনেমার এই অভিনেত্রী ২০২১ সালে বহুল আলোচিত ছবি ‘পুষ্পা’তে অভিনয় করে আলোচনায় আসেন।তার অভিনয় ও নাচ দর্শককে মুগ্ধ করে।

রাশমিকা ডিপফেক ভিডিওর শিকার হয়েছিলেন।সামাজিক মাধ্যমে তার আপত্তিকর ভিডিও ছড়িয়ে পড়েছিল।এরপর তা নিয়ে বেশ আলোচনা-সমালোচনা হয়। এ ঘটনার তীব্র প্রতিবাদও করেছিলেন অভিনেত্রী।তার সঙ্গে পাশে পেয়েছিলেন অমিতাভ, রজনিকান্ত, কারিনা কাপুরের মতো তারকাদের।

অভিনয়ে সাড়া ফেলার পর এবার নতুন পরিচয়ে নিজেকে তুলে ধরবেন ‘পুষ্পা’, ‘অ্যানিম্যাল’ খ্যাত এই দক্ষিণী নায়িকা।সাইবার ক্রাইম দূর করার জন্য এবার সরকারের হয়ে প্রচারে নামবেন তিনি।সাইবার সিকিউরিটির র্ব্যান্ড অ্যাম্বাসেডর হিসেবে তাকে বেছে নিয়েছে কেন্দ্রীয় সরকার।

২০১৬ সালে কন্নড় চলচ্চিত্র ‘কিরিক পার্টি’ দিয়ে চলচ্চিত্র জগতে পা রাখেন রাশমিকা।অভিনয় দক্ষতা ও আকর্ষণীয় ব্যক্তিত্বের কারণে দ্রুত জনপ্রিয়তা পেয়েছেন তিনি।এরপর তিনি তেলুগু সিনেমাতেও কাজ করেছেন।

রাশমিকা তার চমৎকার হাসি ও ক্যারিশমার জন্য ‘ন্যাশনাল ক্রাশ’ নামে পরিচিত।শুধু সিনেমার জন্যই নয়, বিজ্ঞাপনচিত্র ও সামাজিক কাজের জন্যও বেশ পরিচিত তিনি।

 

সূত্র: যুগান্তর

সর্বশেষ - বিনোদন