নগর পুলিশ কমিশনারের সাথে জেলা পরিষদ চেয়ারম্যানের সাক্ষাৎ


নিজস্ব প্রতিবেদক :
বাংলাদেশ আওয়ামী লীগের জাতীয় কমিটির সদস্য ও জেলা পরিষদ চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা মীর ইকবাল মহানগর পুলিশ কমিশনারের সাথে সৌজন্য সাক্ষাৎ করেছেন। আজ রোববার সকালে মহানগর পুলিশ কার্যালয়ে রাজশাহী মহানগর পুলিশ কমিশনার আনিসুর রহমান বিপিএম (বার) পিপিএম (বার) এর সাথে সৌজন্য সাক্ষাৎ করেন তিনি।

সৌজন্য সাক্ষাৎকালে মহানগর পুলিশ কমিশনার বলেন, জেলা পরিষদ তাদের নিজস্ব জমি দিয়ে মহানগর পুলিশের দৃষ্টিনন্দন ভবন নির্মাণ করতে সহায়তা করায় আমি জেলা পরিষদের নিকট কৃতজ্ঞতা প্রকাশ করছি। আমরা জানি, জেলা পরিষদ নগরীর মধ্যে শহরে মূল্যবান কিছু জমি মহানগর পুলিশ কার্যালয়ের জন্য দিয়েছে। এই জমি না পেলে এত সুন্দর ভবন তৈরী করা সম্ভব হতো না।

এসময় জেলা পরিষদ চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা মীর ইকবাল বলেন, মহানগর পুুলিশ রাজশাহী নগরীর সন্ত্রাস, মাদক সহ আইন শৃঙ্খলা নিয়ন্ত্রণে রেখেছে। এছাড়া বঙ্গবন্ধু কন্যা মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার বিশাল জনসভায় বড় ভুমিকা রেখেছিল। যার ফলে জনসভাটি সফল, সুষ্ঠ ও সুন্দর ভাবে শেষ হয়।

সৌজন্য সাক্ষাৎ শেষে নগরীর সিএন্ডবি এলাকায় জেলা পরিষদের নিজস্ব পুকুর পরিদর্শন কালে, পুকুরের চারিদিকে বাউন্ডারী প্রাচীর ও সৌন্দর্য বৃদ্ধির সিদ্ধান্ত নেন জেলা পরিষদ চেয়ারম্যান।