নগরীর আরডিএ মার্কেটে বিএনপি প্রার্থী মিনু’র গণসংযোগ

নিজস্ব প্রতিবেদক:
সংসদ নির্বাচনকে সামনে রেখে আজ বুধবার বেলা সাড়ে ১১টা থেকে সাড়ে ১২টা পর্যন্ত রাজশাহীর আরডিএ মাকের্টে গণসংযোগ করেছেন রাজশাহী সদর আসনের ধানের শীষের প্রার্থী জননেতা মিজানুর রহমান মিনু। তিনি অত্র মার্কেটের প্রতিটি দোকানে যান এবং কোন প্রকার ভয়ভীতি না করে ধানের শীষে ভোট প্রদানের আহবান জানান।

এরপর তিনি আরডিএ কর্তৃক পূনর্বাসিত সাধারণ ব্যবসায়ী সমিতির কার্যালয়ে সভা করেন। সে সময়ে ব্যবসায়ী নেতারা এই সরকারের কবল থেকে দেশকে রক্ষা, গণতন্ত্র পূনরুদ্ধার ও বেগম জিয়ার মুক্তির জন্য ধানের শীষে ভোট দেওয়ার জন্য সকল সদস্য ও কর্মচারী, প্রতিষ্ঠানে মালিকদের আহবান জানান।

ব্যবসায়ীদের উদ্যেশ্যে মিনু বলেন, তিনি ক্ষমতায় থাকাকালীন সময়ে ব্যবসায়ীদের সুবিধা ও নিরাপত্তার জন্য অনেক কাজ করেছেন। এই সরকার ব্যবসায় পরিবেশ নষ্ট করে ফেলেছে। হাজার হাজার কোটি টাকা লোপাট করে বিদেশে পাচার করে দেশকে একটি তলাবিহিন ঝুড়িতে পরিণত করেছে। তারা নির্বিচারে মানুষের উপর অত্যাচার করছে। নির্বাচনের পরিবেশ নষ্ট করছে। পোস্টার, ব্যানার, ফেষ্টুন ছিড়ে ফেলছে। নির্বাচনী অফিস ভাঙ্গচুর করছে এবং অগ্নিসংযোগ করছে। নেতাকর্মী ও সমর্থকদরে উপর হামলা ও নির্যাতন অব্যাহত রেখেছে। যতই বাধা ও নির্যাতন করুক বেগম খালেদা জিয়ার মুক্তির জন্য সকল প্রকার ভয়ভীতি উপেক্ষা করে ধানের শীষে ভোট প্রদানের আহবান জানান মিনু। সেইসাথে ভোট সেন্টার পাহারা দেওয়ার পরামর্শ দেন তিনি।

এসময়ে উপস্থিত ছিলেন বোয়ালিয়া থানা বিএনপি’র সভাপতি সাইদুর রহমান, মহানগর বিএনপি’র সাংগঠনিক সম্পাদক আসলাম রসকার, মতিহার থানা বিএনপি’র সভাপতি আনসার আলী, ১২নং ওয়ার্ড কাউন্সিলর দিলদার হোসেন, আর,ডি,এ কর্তৃক পূনর্বাসিত সাধারণ ব্যবসায়ী সমিতির সাংগঠনিক সম্পাদক ইয়াসিন আলী, দপ্তর সম্পাদক মাসুদুর রহমান সুজন, ব্যবসায়ীঅ তানভীর আহম্মেদ ও জেলা যুবদলের সভাপতি মোজাদেআদদ জামানী সুমনসহ বিএনপি, অঙ্গ ও সহযোগি সংগটনের নেতাকর্মী, ব্যবসায়ী নেতৃবৃন্দ ও সাধারণ ব্যবসায়ীগণ।

স/অ