নগরীতে ১০৩ বোতল ফেন্সিডিল পাওয়ার অভিযোগে আটক এক

নিজস্ব প্রতিবেদক:

রাজশাহী মহানগরীতে ১০৩ বোতল ফেন্সিডিল পাওয়ার অভিযোগে একজনকে আটক করা হয়েছে। শুক্রবার (২২ জুলাই) মহানগর গোয়েন্দা পুলিশের (ডিবি) অভিযানে রাজশাহীর সাহাপুর পূর্বপাড়া থেকে তাকে আটক করা হয়।

আটক মো. শামিনুল ইসলাম মদন (৩৮)। তিনি রাজশাহী মহানগরীর কাটাখালী থানার সাহাপুর পূর্বপাড়ার মৃত নব্বারের ছেলে। রাজশাহী মেট্রোপলিট্রন পুলিশের (আরএমপির) অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার (মিডিয়া) মো. রফিকুল আলম এক বিজ্ঞপ্তিতে এ তথ্য জানান।

বিজ্ঞপ্তিতে তিনি জানান, বৃহস্পতিবার দিবাগত রাত পৌনে ১টায় (২১ জুলাই দিন গত রাত) উপ-পুলিশ কমিশনার মো. আরেফিন জুয়েলের সার্বিক তত্বাবধানে এসআই মো. রবিউল ইসলাম ও তার টিম মহানগর এলাকায় মাদকদ্রব্য উদ্ধার অভিযান ডিউটি করছিল। এসময় তারা গোপন সংবাদের ভিত্তিতে রাজপাড়া থানার শ্রীরামপুর নদীরধার এলাকায় মাদক উদ্ধার অভিযানে গেলে পুলিশের উপস্থিতি টের পেয়ে একজন মাদক ব্যবসায়ী একটি বস্তা ফেলে পালিয়ে যায়। পলাতক মাদক ব্যবসায়ীর ফেলে যাওয়া বস্তা তল্লাশি করে ১০৩ বোতল ফেন্সিডিল উদ্ধার হয়। পরবর্তীতে ডিবি পুলিশের ঐ টিম সকাল সাড়ে ১১টায় অভিযান পরিচালনা করে আসামি মো. শামিনুর ইসলাম মদনকে তার নিজ বাড়ি সাহাপুর পূর্বপাড়া থেকে আটক করেন।

জি/আর