নগরীতে পুলিশের অভিযানে ৪০ জন আটক

নিজস্ব প্রতিবেদক:

রাজশাহী মেট্রোপলিটন পুলিশের অভিযানে এক শিবিরকর্মীসহ ৪১ জনকে আটক করা হয়েছে। বৃহস্পতিবার রাত থেকে শুক্রবার ভোর পর্যন্ত মহানগরীর ৪টি থানা ও ডিবি পুলিশ মহানগরীর বিভিন্নস্থানে অভিযান চালিয়ে তাদের আটক করে।

 

এর মধ্যে বোয়ালিয়া মডেল থানা ১০ জন, রাজপাড়া থানা ১৩ জন, মতিহার থানা ০৯ জন, শাহমখদুম থানা ৫ জন, ডিবি পুলিশ ৪ জনকে আটক করে।

 

যার মধ্যে ১৯ জন ওয়ারেন্টভূক্ত আসামী, ১ জনশিবিরকর্মী, ৯ জন মাদক ব্যবসায়ী ও ১২ জনকে অন্যান্য ও মাদকসেবী মামলায় গ্রেফতার দেখানো হয়েছে।

 

পুলিশ আরো জানায়, বোয়ালিয়া মডেল থানা পুলিশ কেদুর মোড় নদীর ধার হতে মোসাঃ আকলিমাকে (৪০) ১৫ পিচ ইয়াবা ও ১২ পিচ প্যাথেডিন ইনজেকশনসহ আটক করে। রাজপাড়া থানা পুলিশ হড়গ্রাম পীরসাহেব পাড়া হতে মোঃ আব্দুল ওয়াদুদ ওরফে হৃদয়কে (২৫) ৩ গ্রাম হিরোইন এবং হড়গ্রাম ঢালুর মোড় হতে মোঃ লালনকে (৪০) ১২ পিচ ইয়াবা ট্যাবলেটসহ আটক করে।

 

নগরীর মতিহার থানা পুলিশ চক শ্যামপুর এলাকা হতে রুবেলকে (২০) ১৫ পিচ ইয়াবা, কাজলা কড়াইতলা মোড় হতে মোঃ ফারুককে (২৮) ১৫০ গ্রাম গাঁজা এবং ডিবি পুলিশ শ্রীরামপুর এলাক হতে মোঃ সাজ্জাদ হোসেন ওরফে ডিকেন (২১), মুঞ্জুরুল আলম ওরফে মুন্না (২০), মোঃ এনামুল হোসেন (২০) এবং মোঃ রায়হানকে (২০) ৩৫ পুরিয়া হিরোইনসহ গ্রেফতার করে।

 

এছাড়াও মতিহার থানা পুলিশ মহানগরীর বিভিন্নস্থানে অভিযান চালিয়ে শিবিরকর্মী রাবসান ওরফে মাসুদ রানা ওরফে রতনকে (২৪) আটক করে। আসামিদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেয়া হয়েছে এবং আদালতে সোপর্দ করা হয়েছে।

 

স/আ