রাজশাহীতে পুলিশের অভিযানে আটক ৫৬, মাদকদ্রব্য উদ্ধার

নিজস্ব প্রতিবেদক :

রাজশাহীতে পুলিশের অভিযানে ৫৬জনকে আটক করা হয়েছে।  এরমধ্যে রাজশাহী মেট্রোপলিটন পুলিশের অভিযানে মোট ১৯ জন ও জেলা পুলিশের অভিযানে ৩৭ জন। আটককবৃতর মধ্যে ওয়ারেন্টভুক্ত আসামী, মাদক সেবী ও ব্যবসায়ী রয়েছে। গতকাল বুধবার সন্ধ্যা থেকে আজ বৃহস্পতিবার ভোর রাত পর্যন্ত  রাজশাহী নগরী ও জেলার থানা ও ডিবি পুলিশ  বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে তাদের আটক করে।

নগর পুলিশ জানায়, অভিযানে নগরীর বোয়ালিয়া মডেল থানা ১ জন, রাজপাড়া থানা ৭ জন, চন্দ্রিমা থানা ৩ জন, মতিহার থানা ১ জন, কাটাখালী থানা ২ জন, বেলপুকুর থানা ২ জন, শাহমখদুম থানা ১ জন, পবা থানা ১ জন ও কাশিয়াডাঙ্গা থানা ১ জনকে আটক করে। যার মধ্যে ৮ জন ওয়ারেন্টভূক্ত আসামি, ২ জনকে মাদকদ্রব্যসহ ও অন্যান্য অপরাধে ৯ জনকে গ্রেফতার করা হয়েছে।

মাদক মামলায় অভিযুক্ত আসামিদের হেফাজত হতে মোট ৯.৮৫ গ্রাম হেরোইন উদ্ধার হয়।

জেলা পুলিশষ জানায়, রাজশাহী জেলা পুলিশের নিয়মিত মাদক বিরোধী অভিযানে মোট ৩৭ জনকে আটক করা হয়েছে। রাজশাহী জেলার বিভিন্ন থানা ও ডিবি পুলিশ জেলার বিভিন্নস্থানে অভিযান চালিয়ে গোদাগাড়ী মডেল থানা ৫ জন, তানোর থানা ১ জন, মোহনপুর থানা ১ জন, বাগমারা থানা ৮ জন, দুর্গাপুর থানা ১ জন, পুঠিয়া থানা ৬ জন, চারঘাট মডেল থানা ৪ জন ও বাঘা থানা ১১ জনকে আটক করে।

যার মধ্যে ২৯ জন ওয়ারেন্টভুক্ত আসামি, ২ জনকে মাদকদ্রব্যসহ ০৬ জনকে অন্যান্য মামলায় গ্রেফতার করা হয়েছে। আটককৃতদের আদালতের মাধ্যমে জেল হাজতে পাঠানো হয়েছে।