নগরীতে ছাত্রকে বলাৎকারের অভিযোগে শিক্ষক গ্রেপ্তার

নিজস্ব প্রতিবেদক :

রাজশাহী কাশিয়াডাঙ্গা থানার হড়গ্রাম চারখুটার মোড়ে আইনুল উলূম মাদরাসার এক ছাত্রকে বলাৎকার করার অভিযোগে জোবায়ের আহমেদ (৩২) নামের এক শিক্ষককে গ্রেপ্তার করেছে আরএমপি কাশিয়াডাঙ্গা থানা পুলিশ। গত সোমবার দুপুরে এ ঘটনা ঘটে। মঙ্গলবার এক সংবাদ বিজ্ঞপ্তির মাধ্যে এ তথ্য নিশ্চিৎ করেন আরএমপি পুলিশ।

বিজ্ঞপ্তিতে আরো জানান, গত সোমবার দুপুরে কাশিয়াডাঙ্গা হড়গ্রাম চারখুটার মোড়ে আইনুল উলুম মাদরাসায় এক শিক্ষার্থীকে শিক্ষক জোবায়ের আহমেদ এর থাকার ঘরের ভিতরে নিয়ে গিয়ে বলাৎকার করে। পরে ওই ছাত্র অসুস্থ হয়ে গেলে বিষটি জানাজানি হলে কাশিয়াডাঙ্গা থানা পুলিশ খবর পেয়ে থানার ওসি মশিউর রহমানের নেতৃত্বে পুলিশের একটি টিম বলাৎকারের শিকার ওই ছাত্রকে উদ্ধার করে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসার জন্য ভর্তি করা হয়।

এসময় আইনুল উলূম মাদরাসার শিক্ষক নওগাঁ জেলার পোরশা থানার সোরানন্দ গ্রামের সাজির উদ্দিনের ছেলে জোবায়ের আহমেদ (৩২) কে গ্রেপ্তার করে কাশিয়াডাঙ্গা থানা পুলিশ। এসময় গ্রেপ্তারকৃত আসামী পুলিশের কাছে স্বীকার করে বিষয়টি।

এঘটনায় ওই ছাত্রের বাবা বাদি হয়ে কাশিয়াডাঙ্গা থানায় শিশু নির্যাতন আইনে মামলা দায়ের করেন। মঙ্গলবার আদালতের মাধ্যে তাকে জেল হাজতে প্রেরণ করা হয়েছে বলে জানান কাশিয়াডাঙ্গা থানার অফিসার ইনচার্জ মশিউর রহমান।