নওগাঁয় ১০ কেজি গাঁজা ও ১৭২ বোতল ফেন্সিডিল উদ্ধার,গ্রেফতার ২

নওগাঁ প্রতিনিধি: নওগাঁর মান্দা ও পত্নীতলা উপজেলায়  পৃথক পৃথক অভিযান চালিয়ে ১০ কেজি গাঁজা উদ্ধার করেছে ডিবি পুলিশ। এ ছাড়া পত্নীতলা ও ধামইরহাট উপজেলার বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে ১৭২ বোতল ফেন্সিডিল উদ্ধার করা হয়েছে।
বৃহস্পতিবার(৩১ ডিসেম্বর) দুপুর ১টায় নওগাঁ’র ডিবি পুলিশ অফিসে আয়োজিত এক সংবাদ সম্মেলনে পুলিশ সুপার প্রকৌশলী আব্দুল মান্নান মিয়া বিপিএম এই তথ্য নিশ্চিত করেছেন।
সংবাদ সম্মেলনে পুলিশ সুপার জানিয়েছেন, গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে ৩০ ডিসেম্বর দিবাগত রাত ১০টা ৫ মিনিটে পত্নীতলা উপজেলার অষ্টমাত্রাই এলাকা থেকে ৫ কেজি গাঁজাসহ ঐ গ্রামের মৃত মিন্নত আলীর ছেলে মোঃ জামিরুল ইসলাম (৩৫) কে গ্রেফতার করা হয়।
অপরদিকে  রাত ১০টা ৪০ মিনিটে মান্দা উপজেলার কালিকাপুর এলাকায় অভিযান চালিয়ে আরও ৫ কেজি গাঁজাসহ রাজশাহী জেলার বাগমারা উপজেলাধীন বাইগাছা গ্রামের মোঃ আশরাফ স্বর্ণকারের ছেলে মোঃ এবাদত হোসেন (৩৫)কে গ্রেফতার করা হয়েছে।
উদ্ধারকৃত গাঁজার বর্তমান বাজারমূল্য ২ লক্ষ টাকা বলে জানানো হয়েছে।
এ ব্যপারে পত্নীতলা থানায় দুটি পৃথক পৃতক  মামলা দায়ের করা হয়েছে।
সংবাদ সম্মেলনে পুলিশ সুপার মোঃ আব্দুল মান্নান মিয়া আরও জানান, গত ২৪ ঘন্টায় পত্নীতলা ও ধামইরহাট উপজেলার বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে ১৭২ বোতল ফেন্সিডিল উদ্ধার করা হয়েছে।
সংবাদ সম্মেলনে অতিরিক্ত পুলিশ সুপার কেএমএ মামুন খান চিশতি, অতিরিক্ত পুলিশ সুপার সদর সার্কেল আবু সাঈদ, সদর থানার অফিসার্স ইনচার্জ মোঃ সোহরাওয়ার্দী হোসেন, ডিবি পুলিশের পরিদর্শক কেএম শামসুদ্দিন উপস্থিত ছিলেন।
স/জে