নওগাঁয় সড়ক দুর্ঘটনায় মাদ্রাসা ছাত্র নিহত

নিজস্ব প্রতিবেদক,নওগাঁ:
নওগাঁর মহাদেবপুর উপজেলায় ট্রাকের চাপায় আতিক হোসেন (১৯) নামে ফাজিল পরীক্ষার্থী এক মাদ্রাসা ছাত্র নিহত হয়েছেন। মঙ্গলবার সকাল সাড়ে ৯টার দিকে ফাজিল পরীক্ষা দিতে মোটরসাইকেল যোগে পরীক্ষাকেন্দ্রে যাওয়ার পথে মহাদেবপুর-বদলগাছী সড়কের মগলিশপুর এলাকায় ট্রাকের সঙ্গে সংঘর্ষে নিহত হন।

নিহত আতিক হোসেন উপজেলার এনায়েতপুর ইউনিয়নের তিলকগ্রামের মৃত আব্দুল ওয়াবের ছেলে।

স্থানীয় বাসিন্দা ও পুলিশ সূত্রে জানা যায়, আতিক উপজেলার জোয়ানপুর মাদ্রাসার ছাত্র। তিনি ওই মাদ্রাসা থেকে চলমান ফাজিল পরীক্ষায় অংশ নিচ্ছিলেন। মঙ্গলবার অনুষ্ঠিত পরীক্ষায় অংশ নিতে আতিক মোটরসাইকেল নিয়ে সকাল ৯টার দিকে গ্রামের বাড়ি থেকে বের হন। পথে মহাদেবপুর-বদলগাছী সড়কের মাতাজী বাজারের কাছে মগলিশপুর এলাকায় পৌঁছালে বিপরীত দিক থেকে আসা একটি ট্রাকের সঙ্গে তাঁর মোটরসাইকেলের মুখোমুখী সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই মোটরসাইকেল আরোহী ওই তরুণের মৃত্যু হয়। ঘটনার সঙ্গে সঙ্গে উত্তেজিত জনতা ছুটে এসে ঘাতক ট্রাকের চালককে আটক করে উত্তম-মধ্যম দেয়। পরে পুলিশ এসে ট্রাক চালককে উদ্ধার করে থানায় নিয়ে যায়।

মহাদেবপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মিজানুর রহমান দুর্ঘটনা বিষয়টি নিশ্চিত করে জানান, ঘটনাস্থল থেকে লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য নওগাঁ সদর হাসপাতালে পাঠানো হয়েছে। আটক ট্রাক চালক থানা হেফাজতে রয়েছে। এ ঘটনায় একটি মামলা দায়েরের প্রস্তুতি চলছে।
স/শ