নওগাঁয় মনোনয়ন প্রত্যাশী বিএনপি নেতা লায়ন মাসুদ রানার গণসংযোগ

নিজস্ব প্রতিবেদক, নওগাঁ:
নওগাঁ-৪৬(১) (নিয়ামতপুর, পোরশা, সাপাহার) ভিআইপি আসনটি পুনরুদ্ধারের জন্য তৃণমূল নেতাকর্মীদের নিয়ে গণসংযোগ করেছেন।

“একটু উদ্যোগ, একটু প্রচেষ্টা, এনে দেবে সচ্ছলতা, দেশ আনবে স্বনির্ভরতা” এই শ্লোগানকে সামনে রেখে  বিএনপি নেতাকর্মীদের সাথে নিয়ে  মনোনয়ন নিশ্চিত করতে জনমত গঠনে লায়ন মাসুদ রানা সর্বস্তরের মানুষকে সাথে নিয়ে দিন-রাত গণসংযোগ করে যাচ্ছেন।

পরিবর্তনের মাধ্যমে লায়নের নেতৃত্ব নিয়ে এই আসনটি পুনরুদ্ধার করতে চায় বিএপির সর্বস্তরের নেতাকর্মী। তিনি “মাসুদ রানা” নামে একটি গ্রুপ তৈরি করে কাজ করছেন।

লায়ন মাসুদ রানা জেলা বিএনপির সহ-সভাপতি, সাবেক সাধারণ সম্পাদক, সাবেক সদস্য আহব্বায়ক কমিটি নওগাঁ জেলা বিএনপি। সাবেক কৃষি বিষয়ক সম্পাদক জেলা বিএনপি, ছাত্র নেতা রাজশাহী বিশ্ববিদ্যালয়, শ্রমিক নেতা পোরশা-নওগাঁ।

তিনি জানান, সঠিক তদন্তের মাধ্যমে আমাকে মনোনয়ন দিলে আমি জয়ের ব্যাপারে আশাবাদী।

দীর্ঘদিন বিএনপি ক্ষমতায় না থাকায় নেতাকর্মীরা হামলা-মামলায় কিছুটা দুর্বল হয়ে পড়লে, দুর্বল নেতাকর্মীকে পূনঃউজ্জীবিত করে নতুন উদ্যোগে জনসাধারণকে সাথে নিয়ে গণসংযোগ ও সাহায্য-সহযোগিতা করে যাচ্ছেন। এতে সাধারণ ভোটারের কাছে এবং রাজনৈতিক অঙ্গনে আলোচনায় লায়ন মাসুদ রানা।

এব্যাপারে লায়ন মাসুদ রানার সাথে কথা হলে তিনি জানান, আমি সর্বদা নিরলসভাবে সাধারণ মানুষের জন্য কাজ করে যাচ্ছি। আমি বিশ্বাস করি আমাকে মনোনয়ন দেওয়া হলে আমি শতভাগ বিজয়ের আশাবাদী। তিনি আরোও জানান, মনোনয়ন বোর্ডের যে কোন সিদ্ধান্ত আমি নেব ,যাকে মনোনয়ন দিবে আমি তার পক্ষে কাজ করে বিজয় ছিনিয়ে আনব।

স/অ