নওগাঁয় পৌর মেয়র, পুলিশসহ নতুন আক্রান্ত ৮৩

নওগাঁ প্রতিনিধি :


নওগাঁয় নতুন করে নওগাঁ পৌরসভার মেয়র ও ৫ কর্মকর্তা কর্মচারী এবং ৩ পুলিশ সদস্যসহ মোট ৮৩ জন করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছেন। বেশ কয়েকদিন পর বৃহষ্পতিবার রাতে প্রাপ্ত রিপোর্ট অনুযায়ী ডেপুটি সিভিল সার্জন ডাঃ মঞ্জুর মোর্শেদ শনিবার সকালে এই তথ্য নিশ্চিত করেছেন। এনিয়ে জেলায় করোনা ভাইরাসে আক্রান্তের মোট সংখ্যা দাঁড়ালো ৩২৩ জনে।

নতুন আক্রান্তদের মধ্যে নওগাঁ সদর উপজেলায় পৌর মেয়র মোঃ নজমুল হক সনি ও ৫ কর্মকর্তা কর্মচারী, ৩ পুলিশ সদস্যসহ ৪৬ জন, রানীনগর উপজেলায় ২ জন, আত্রাই উপজেলায় ১ জন, মহাদেবপুর উপজেলায় ১৪ জন, মান্দা উপজেলায় ৬ জন, বদলগাছি উপজেলায় ৫ জন, পত্নীতলা উপজেলায় ২ জন, ধামইরহাট উপজেলায় ৩ জন, সাপাহার উপজেলায় ১ জন এবং পোরশা উপজেলায় ৩ জন।

গত ২৪ ঘন্টায় জেলায় হোম কোয়ারেনটাইনে নেয়া হয়েছে ১১১ জনকে। এদের মধ্যে সদর উপজেলায় ৬৪ জন, রানীনগর উপজেলায় ৪ জন, মহাদেবপুর উপজেলায় ৯ জন, বদলগাছি উপজেলায় ৩ জন, পত্নীতলা উপজেলায় ২৫ জন, ধামইরহাট উপজেলায় ৪ জন, নিয়ামতপুর উপজেলায় ১ জন এবং সাপাহার উপজেলায় ১ জন।

এই ২৪ ঘন্টায় হোম কোয়ারেনটাইইন থেকে ছাড়পত্র দেয়া হয়েছে ৮২ জনকে। এ পর্যন্ত মোট ছাড়পত্র দেয়া হয়েছে ৮ হাজার ৬শ ৯৪ জনকে। বর্তমানে কোয়ারেনটাইনে রয়েছেন ১ হাজার ৪শ ৩৪ জন। গত ২৪ ঘন্টায় সুস্থ্য হয়েছেন ৩ জন এবং এ পর্যন্ত মোট সুস্থ্য হয়েছেন ২০৫ জন।

স/আ