নওগাঁয় করোনা উপসর্গ নিয়ে এসএসসি পরীক্ষার্থীর মৃত্যু

নওগাঁ প্রতিনিধি:


নওগাঁয় করোনা উপসর্গ নিয়ে রাহা চৌধুরী (১৫) নামে এক এসএসসি পরীক্ষার্থী মারা গেছে। তার মৃত্যুকে কেন্দ্র করে জেলা শহরে আতঙ্ক দেখা দিয়েছে।

শুক্রবার দিবাগত রাতে নওগাঁ সদর হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় ওই কিশোরী মারা যান। রাহা চৌধুরী শহরের ঘোষপাড়া মহল্লার রান্টু চৌধুরীর মেয়ে।

স্থানীয় ও হাসপাতাল সূত্রে জানা যায়, ওই কিশোরী নওগাঁ সরকারী বালিকা উচ্চ বিদ্যালয়ে দশম শ্রেণীতে লেখাপড়া করতো এবং আগামী বছরের এসএসসি পরীক্ষার্থী। বিগত সাত দিন যাবত মেয়েটি অসুস্থ ছিলো।

শ্বাসকষ্ট এবং জ্বর বেড়ে যাওয়ায় শুক্রবার রাতে মেয়েটি আরো বেশি অসুস্থ হয়ে পরায় তাৎক্ষণিক তাকে নওগাঁ সদর হাসপাতালে ভর্তি করা হয়। পরে সেখানে চিকিৎসাধীন অবস্থায় রাত দেড়টায় মারা যায় ওই কিশোরী।

নওগাঁ সিভিল সার্জন ডাঃ আখতারুজ্জামান আলাল বলেন, ওই কিশোরী সাতদিন যাবত জ্বর, সর্দি ও শ্বাসকষ্টে ভুগছিলো। তার অসুস্থতা বৃদ্ধি হওয়ায় শুক্রবার রাতে নওগাঁ সদর হাসপাতালে চিকিৎসার জন্য ভর্তি করা হয়। চিকিৎসাধীন অবস্থায় রাতে মেয়েটি মারা যায়।

বিষয়টি জানার পর শনিবার সকাল ৬ টায় তার বাড়ি থেকে নমুনা সংগ্রহ করে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালের পিসিআরে পাঠানো হয়েছে। তবে তিনি করোনা আক্রান্ত ছিলেন কিনা তা নমুনা পরীক্ষার পরই জানা যাবে। ওই পরিবারের সকলকে কোয়ারেন্টিনে থাকার নির্দেশ দেয়া হয়েছে।

স/আ