নওগাঁর ৬টি আসনে নৌকা বিজয়ী

নিজস্ব প্রতিবেদক, নওগাঁ:
নওগাঁ জেলার ৬ টি আসনের সবকটিতে আওয়ামীলীগ প্রার্থীরা বিজয়ী হয়েছে। আজ রোববার ভোট গননা শেষে তাদের ফলাফল দেওয়া হল:
নওগাঁ ১ আসনে মোট ভোট কেন্দ্র ১৫৬ টি।  ফলাফল পাওয়া গেছে ১৫৬ টির। এতে সাধন চন্দ্র  মজুমদার নৌকা প্রতীকে পেয়েছে ১৮৭৫৯২ এবং মোস্তাফিজুর রহমান ধানের শীষ প্রতীকে পেয়েছে ১৪১৩৬৪।
 নৌকা প্রতিক ৪৬২২৮ ভোটের ব্যবধানে বিজয়ী।
নওগাঁ ২আসনে মোট ভোট কেন্দ্র ১১০টি।  ফলাফল পাওয়া গেছে ১১০ টির। এতে মোঃ শহীদুজ্জামান সরকার বাবলু নৌকা প্রতীকে পেয়েছে ১৯৯৮৯৪ এবং সামসুজ্জোহা খান  ধানের শীষ প্রতীকে পেয়েছে ৯৯৯১৬।
নৌকা প্রতিক ৯৯৯৭৮ ভোটের ব্যবধানে বিজয়ী।
নওগাঁ ৩ আসনে মোট ভোট কেন্দ্র ১২৩ টি।  ফলাফল পাওয়া গেছে ১২৩ টির। এতে মোঃ ছলিম উদ্দিন তরফদার নৌকা প্রতীকে পেয়েছে ১৯৯৭৯৩ এবং আরেফিন সিদ্দিকী জনি  ধানের শীষ প্রতীকে পেয়েছে ১০০১৪২।
নৌকা প্রতিক ৯৯৬৫১ ভোটের ব্যবধানে বিজয়ী।
নওগাঁ ৪ আসনে মোট ভোট কেন্দ্র ১০৮ টি।  ফলাফল পাওয়া গেছে ১০৮ টির। এতে মোঃ ইমাজ উদ্দিন প্রামানিক নৌকা প্রতীকে পেয়েছে ১৬৬৪৬২ এবং সামসুল আলম প্রামানিক ধানের শীষ প্রতীকে পেয়েছে ৪৯৯৭১।
নৌকা প্রতিক ১১৬৪৮১ ভোটের ব্যবধানে বিজয়ী।
নওগাঁ ৫ আসনে মোট ভোট কেন্দ্র ৯৮টি।  ফলাফল পাওয়া গেছে ৯৮ টির। এতে  ব্যারিস্টার নিজাম উদ্দীন জলিল জন নৌকা প্রতীকে পেয়েছে  ১৫৬৮৭৬ এবং জাহিদুল ইসলাম ধলু ধানের শীষ প্রতীকে পেয়েছে ৮৩৭৫৯।
নৌকা প্রতিক ৭৪১১৫ ভোটের ব্যবধানে বিজয়ী।
নওগাঁ ৬ আসনে মোট ভোট কেন্দ্র ১০৪ টি।  ফলাফল পাওয়া গেছে ১০৪ টির। এতে মোঃ ইসরাফিল আলম নৌকা প্রতীকে পেয়েছে ১৯০৪২৯ এবং আলমগীর কবির   ধানের শীষ প্রতীকে পেয়েছে ৪৬১৫৪।
নৌকা প্রতিক ১৪৪২৭৫ ভোটের ব্যবধানে বিজয়ী।
এদিকে, নওগাঁ-৪ আসনের বিএনপি মনোনীত ধানের শীষ প্রতীকের প্রার্থী শামসুল আলম প্রামাণিক সংবাদ সম্মেলন করে ভোট বর্জন করেছেন। রোববার বিকেল সাড়ে ৩টায় উপজেলার দেলুয়াবাড়ী বাজারে তার বাসভবনে সংবাদ সম্মেলন করে এ ঘোষণা দেন তিনি।
স/অ