নওগাঁর ৫ উপজেলার সাংবাদিকদের প্রশিক্ষণ সমাপ্ত


সাপাহার  প্রতিনিধি:  নওগাঁ জেলার বিভিন্ন গণমাধ্যমে কর্মরত ৫ উপজেলার সাংবাদিকদের নিয়ে প্রেস ইনস্টিটিউট অব বাংলাদেশ (পিআইবি) এর সার্বিক তত্বাবধায়নে সাংবাদিকতায় ৩ দিন ব্যাপী বুনিয়াদি প্রশিক্ষণ ও সার্টিফিকেট প্রদান করা হয়েছে।

প্রেস ইনস্টিটিউট বাংলাদেশ (পিআইবি) এর সার্বিক তত্বাবধায়নে পত্নীতলা প্রেসক্লাবের সভাপতি বুলকুল চৌধুরী’র সভাপতিত্বে পত্নীতলা রিসোর্স সেন্টারে নওগাঁ জেলার সাপাহার,পত্নীতলা,পোরশা,ধামইরহাট ও বদলগাছী সহ মোট ৫টি উপজেলার ৩৫জন সাংবাদিকদের ৩দিনের বুনিয়াদি প্রশিক্ষণের উদ্বোধন করেন পিআইবি’র মহাপরিচালক জাফর ওয়াজেদ।

প্রশিক্ষক হিসেবে ছিলেন রাজশাহী বিশ্ববিদ্যালয়ের গণযোগাযোগ ও সাংবাদিকতা বিভাগের অধ্যাপক ড. প্রদীপ কুমার পান্ডে, রাজশাহী বিশ্ববিদ্যালয়ের গণযোগাযোগ ও সাংবাদিকতা বিভাগের সহকারী অধ্যাপক আবদুল কাইয়ুম, কুমিল্লা বিশ্ববিদ্যালয়ের গণযোগাযোগ ও সাংবাদিকতা বিভাগের সহকারী অধ্যাপক কাজী আনিছ, মোহাম্মদ এনায়েত হোসেন গবেষক পিআইবি, সমন্বয়কারী নাসিমূল আহসান সহকারী প্রশিক্ষক পিআইবি।

অনুষ্ঠানে প্রধাণ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন পত্নীতলা উপজেলা নির্বাহী কর্মকর্তা মো: লিটন সরকার, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন থানার অফিসার ইনচাজর্ (ওসি) শামসুল আলম শাহ্।

প্রশিক্ষণ শেষে শুক্রবার (১১ডিসেম্বর) দুপুর ১২টায় প্রধান অতিথি সাংবাদিকদের হাতে সার্টিফিকেট তুলে দেন ।

স/জে