নওগাঁর শিশুকে যৌন নির্যাতনের অভিযোগ, অভিযুক্ত পালাতক

নিজস্ব প্রতিবেদক, নওগাঁ :

নওগাঁর নিয়ামতপুর উপজেলার ভাবিচা ইউনিয়নের ভাতকুন্ড গ্রামে একটি শিশুকে (৬) যৌন নির্যাতনের অভিযোগ পাওয়া গেছে। বুধবার সকাল ১০টার দিকে শিশুটির নিজ বাড়িতে একই গ্রামের পাইলট সরকার (৩২) নামে এক যুবক তাকে যৌন নির্যাতনের চেষ্টা করে।

এ ঘটনায় বুধবার সন্ধ্যায় শিশুটির মা বাদী হয়ে নিয়ামতপুর থানায় নারী ও শিশু নির্যাতন আইনে মামলা করেছেন। পুলিশ এখন পর্যন্ত অভিযুক্ত পাইলটকে গ্রেপ্তার করতে পারেনি।

স্থানীয় বাসিন্দা সূত্রে জানা যায়, বুধবার সকাল ১০টার দিকে শিশুটিকে বাড়িতে একা পেয়ে একই গ্রামের জ্ঞানোদা ঘুগড়ার ছেলে পাইলট সরকার তাকে যৌন নির্যাতনের চেষ্টা করে। শিশুটির মা বাড়ির বাইরে থেকে মেয়ের চিৎকার শুনে বাড়িতে প্রবেশের প্রচীরের দরজায় ভেতর থেকে বন্ধ পান। পরে প্রতিবেশিদের সহায়তায় বাড়ির দরজা ভেঙ্গে বাড়িতে ঢুকে শোবার ঘর থেকে পাইলটকে দৌড়ে পালিয়ে যেতে দেখতে পান। ঘটনার পর থেকে পাইলট পলাতক রয়েছে। এ ঘটনায় ওই দিনই শিশুটির মা বাদী হয়ে নারী ও শিশু নির্যাতন দমন আইনে নিয়ামতপুর থানায় মামলা করেন।

শিশুটির মা বলেন, ‘বুধবার সকাল ১০টার দিকে আমার মেয়ে ও প্রতিবেশির মেয়ে বর্ষার সঙ্গে বাড়ির আঙ্গিনায় খেলছিল। সে সময় ছাগল নিয়ে মাঠে যাই। ঘন্টাখানেক পরে বাড়ি ফেরার পথে বাইরে থেকে আমার মেয়ের চিৎকার শুনতে পাই। দেখি বাড়ীর প্রাচীরের দুটি দরজা ভেতর দিক থেকে বন্ধ। প্রতিবেশিদের সহায়তায় দরজা ভেঙ্গে বাড়িতে ঢুকতেই পাইলটকে আমাদের শোবার ঘর থেকে পালিয়ে যেতে দেখতে পাই। লোকজন তাঁকে ধরার জন্য ধস্তাধস্তি করলেও সে পালিয়ে যায়।’

তিনি বলেন, ‘ঘটনার পর আমার মেয়ে এখন আতঙ্কে রয়েছে। আমি এ ঘটনার সুষ্ঠু বিচার চাই।’
এ ব্যাপারে নিয়ামতপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রফিকুল ইসলাম খান বলেন, যৌন নির্যাতনের অভিযোগে বুধবার সন্ধ্যায় শিশুটির মা নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা করেছেন। শিশুটিকে বৃহস্পতিবার নওগাঁ সদর হাসপাতালে মেডিকেল টেস্ট করানো হয়েছে। তবে রিপোর্ট এখনও হাতে পাইনি।

 

আসামি পলাতক থাকায় তাঁকে গ্রেপ্তার করা যাচ্ছে না। তবে তাঁকে গ্রেপ্তারের সব ধরণের চেষ্টা চলছে।

স/অ