নওগাঁর রানীনগরে ককটেল ফাটিয়ে ডাকাতি: আহত-৩

নিজস্ব প্রতিবেদক, নওগাঁ:
নওগাঁর রানীনগর উপজেলার ভেবড়া গ্রামে এক কৃষকের বাড়িতে ককটেল ফাটিয়ে দুর্ধর্ষ ডাকাতির ঘটনা ঘটেছে। ডাকাতেরা বাড়ির লোকজনকে মারপিট করে নগদ টাকা ও স্বর্ণলংকার লুট করেছে। ডাকাতদের হামলায় ৩ জন আহত হয়েছে বলে অভিযোগ পাওয়া গেছে। শনিবার দিবাগত গভীর রাতে উপজেলার ভেবড়া গ্রামের বাবলুর বাড়িতে এ ঘটনা ঘটে।
স্থানীয় সূত্রে জানা গেছে, গত শনিবার গভীর রাতে প্রায় ১৫/২০ জনের ডাকাতের একটি সংঘবদ্ধ দল উপজেলার ভেবড়া  গ্রামের বাবলুর বাড়িতে হানা দেয়। এ সময় তারা ৮ থেকে ১০ টি ককটেল ফাটিয়ে প্রায় ঘন্টাব্যাপী সময় নিয়ে ডাকাতি করে তারা। এ সময় ডাকাত দলের লোকজনরা বাড়ির গৃহকর্তা বাবলু (৫০) গৃহীনি লাভলী (৪৫) এবং প্রতিবেশীর ছেলে আলম (২২) কে বেদম মারপিট করে ১ লক্ষ টাকা ও ৮ ভরি স্বর্ণালংকার লুট করে নিয়ে যায়। ডাকাতি শেষে ডাকাত দলের লোকজন আবার ককটেল ফাটিয়ে গ্রামবাসীর মধ্য আতঙ্ক তৈরী করে সূকৌশলে পালিয়ে যায়।
পরে ডাকাতদের হামলায় আহত ৩ জনকে চিকিৎসার জন্য রানীনগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়।
রানীনগর থানার অফিসার ইনচার্জ (ওসি) মোস্তাফিজুর রহমানের সাথে মূঠো ফোনে কথা বললে তিনি বলেন, গ্রামবাসীর মাধ্যমে খবর পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করা হয়েছে। বিষয়টি আমরা খুব গুরুত্বের সাথে খতিয়ে দেখতেছি। তদন্ত সাপেক্ষে যথাযথ প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহন করা হবে।

স/শ