ধামইরহাটে সড়ক দূর্ঘটনায় ছাত্রদল নেতা  রাওয়ানুল নিহত


ধামইরহাট (নওগাঁ) প্রতিনিধিঃ

নওগাঁর ধামইরহাট পৌর জাতীয়তাবাদী ছাত্রদলের নেতা রাওয়ানুল হক (২২) সড়ক দূর্ঘটনায় নিহত হয়েছে। সোমবার রাত সাড়ে ৯টার দিকে জয়পুরহাট-ধামইরহাট আঞ্চলিক মহাসড়কে এই দূর্ঘটনা ঘটে। নিহত  রাওয়ানুল হক পৌরসভার ছাইতানকুড়ি গ্রামের আতোয়ার হোসেনের ছেলে।

পারিবারিক সূত্রে জানা গেছে,ধামইরহাট পৌর ছাত্রদলের নেতা রাওয়ানুল হক  ও তার বন্ধু নিঝুম কে সাথে নিয়ে মোটর সাইকেল যোগে সোমবার রাত সাড়ে ৯টার দিকে জয়পুরহাট থেকে বাড়ী ফিরছিল। জয়পুরহাট-ধামইরহাট আঞ্চলিক মহাসড়কের বিল্লাহ বোর্ড এলাকায় পৌঁছামাত্র বিপরীত দিক থেকে আসা একটি দ্রুতগামী ট্রাক তাদের ধাক্কা দেয়। এতে ঘটনাস্থলেই মোটর সাইকেলের আরোহী ছাত্রদল নেতা রাওয়ানুল হকের মৃত্যু হয়।

মঙ্গলবার বাদ আসর তার জানাযার নামাজ শেষে নিজ গ্রামে পারিবরিক কবরস্থানে দাফন করা হয়েছে। দাফন অনুষ্ঠানে উপস্থিত ছিলেন বিএনপি নেতা মাহফুজার রহমান চৌধুরী রুবেল,রেজুয়ান হোসেন, আখরাজুল ইসলাম চৌধুরী, হানজালা, জাহাঙ্গীর আলম লিটন,আনোয়ারুল ইসলাম,আল মামুন ফেরদৌস রনি,তারিকুল ইসলাম রাঙ্গা,সাবেক ছাতনেতা রুহেল হোসেন সুমন,ছাত্রনেতা সাঈদ বিন জাবেদ,আলতাফ হোসেন প্রমুখ।

রাওয়ানুল হকের মৃত্যুতে গভীর শোক জানিয়েছেন সাবেক এমপি সামসুজ্জোহা খান,জেলা বিএনপির সাবেক সহসভাপতি খাজা নাজিবুল্লাহ চৌধুরী,ধামইরহাট উপজেলা বিএনপির সাবেক সভাপতি মাহবুবার রহমান চৌধুরী চপল,মাজেদা বেগম,সেলিনা আকতার,বেলি খাতুন প্রমুখ।

এস/আই