ধামইরহাটে লকডাউনের ১ম দিনে চার জনের জরিমানা আদায়

ধামইরহাট (নওগাঁ) প্রতিনিধি:
নওগাঁর ধামইরহাটে চলমান লকডাউনের প্রথম দিন কঠোরভার পালিত হয়েছে। বৃহস্পতিবার(০১ জুলাই) সকাল ৬টায় থেকে উপজেলার সর্বত্র উপজেলা প্রশাসন ও আইন শৃঙ্খলা বাহিনীর উপস্থিতি ও কঠোরতার কারণে মানুষজন ঘর থেকে বেরোতে পারেনি। গুরুত্বপূর্ণ স্থানে আইন প্রয়োগকারীর সদস্যদের ব্যাপক উপস্থিতি লক্ষ্য করা গেছে। পুলিশের পাশাপাশি আনসার ভিডিপি ও গ্রাম পুলিশকে মাঠে দেখা গেছে। দোকানপাট,অফিস,আদালত বন্ধ ছিল।

সকালে মাছ বাজারে মানুষের ভীড় লক্ষ্য করা গেছে। নির্দিষ্ট যানবাহন ছাড়া অন্য কোন যানবাহন চলাচল করেনি। তবে ভোর থেকে প্রচুর বৃষ্টি হওয়ায় এমনিতে মানুষ ঘর থেকে বের হতে পারেনি। উপজেলা নির্বাহী অফিসার গনপতি রায় এবং সহকারি কমিশনার (ভূমি) সিব্বির আহমেদ এর নেতৃত্বে বিভিন্ন জায়গায় টহল দিতে দেখা গেছে।

আমাইতাড়া বাজারে উপজেলা নির্বাহী অফিসার গনপতি রায় সরকারি আদেশ অমান্য করায় এক মোটর চালক এবং একজন ইজিবাইকের চালককে অর্থদন্ড প্রদান করে।

অপরদিকে নির্বাহী ম্যাজিস্ট্রেট সিব্বির আহমেদ কোকিল ও শল্লী বাজারে দুই মোটর সাইকেল চালককে সরকারি আদেশ অমান্য করায় অর্থদন্ড প্রদান করে।

ধামইরহাট থানার অফিসার ইনচার্জ মো.আব্দুল মমিন বলেন,পুলিশের পক্ষ থেকে চারটি চেকপোস্ট বসানো, চারটি মোবাইল টিম,একটি স্ট্যান্ড টিমের মাধ্যমে অভিযান চালানো হচ্ছে। এছাড়া সন্ধ্যা ৬ টা থেকে রাত ৮টা পর্যন্ত মোটর সাইকেল মহড়ার আয়োজন করা হয়েছে।

স/জে