ধামইরহাটে ভাগ্নের হতে মামা খুন


ধামইরহাট (নওগাঁ) প্রতিনিধি: নওগাঁর ধামইরহাটে ভাগ্নের ধারালো অস্ত্রের আঘাতে মামা খুন হয়েছে। জমিজমা সংক্রান্ত বিরোধ সংষর্ঘে মামা মোতাফফর রহমান চিকিৎসাধীন অবস্থায় মারা যায়।

উপজেলার আলমপুর ইউনিয়নের মির্জাপুর (কশিবাড়ী) গ্রামের এ ঘটনা ঘটে।সংঘর্ষে উভয় পক্ষে বেশ কয়েক জন আহত হয়ে চিকিৎসাধীন রয়েছে। নিহতের ভাই বাদী হয়ে থানায় মামলা দায়ের করলে পুলিশ চারজনকে আটক করেছে।

জানা গেছে,উপজেলার আলমপুর ইউনিয়নের মির্জাপুর (কশিবাড়ী) গ্রামের আলহাজ্ব মোতাফ্ফর রহমান এর সাথে তার চাচাতো বোনের ছেলে নজরুল ইসলামের মাঝে বসতবাড়ী,ভিটামাটি ও পুকুর নিয়ে দির্ঘদিন ধরে বিরোধ চলছিল। এর জের ধরে গত শনিবার বিকেল সাড়ে ৩টার দিকে বিবাদমান পুকুরের গাইড ওয়াল নির্মাণকে কেন্দ্র করে দুই পক্ষের মাঝে সংঘর্ষ বাধে।

সংঘর্ষে আলহাজ্ব মোতাফ্ফর রহমান (৬০),তার ভাই মোয়াজ্জেম হোসেন (৫৫),ছেলে রেজুয়ান হোসেন (৩৫),অপর ছেলে আসাদুজ্জামান (৩০),ভাতিজা আবু সুফিয়ান (৩১) মারাত্মক আহত হয়। অপর দিকে ভাগ্নে নজরুল ইসলাম (৫০),তার তিন ছেলে আব্দুল ওয়াদুদ (৩৫),আবু রায়হান (৩০) এবং মেহেদী হাসান (২৩) জখম হয়। এদের মধ্যে মোতাফ্ফর রহমান এবং আবু রায়হান কে গুরুতর আহত অবস্থায় রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। অন্যদেরকে স্থানীয় স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। রাজশাহীতে চিকিৎসাধীনবস্থায় রবিবার ভোরে মোতাফ্ফর রহমান মারা যায়।

এদিকে নিহতের ছেলে আসাদুজ্জামান বাদী হয়ে থানায় মামলা দায়ের করেন। মামলার প্রেক্ষিতে পুলিশ নজরুল ইসলামের স্ত্রী মর্জিনা খাতুন (৪৫),তার ছেলে আব্দুল ওয়াদুদ,মেহেদী হাসান ও আবুু রায়হান কে আটক করে।

ধামইরহাট থানার অফিসার ইনচার্জ মো.আব্দুল মমিন বলেন,পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। নিহতের ছেলে বাদী হয়ে থানায় মামলা দায়ের করলে পুলিশ চালজনকে আটক করেছে। এছাড়া নজরুল ইসলামের পক্ষ থেকে একটি মামলা দায়ের করেছে।

স/জে