ধামইরহাটে পানিতে ডুবে দুই জনের মৃত্যু


ধামইরহাট (নওগাঁ) প্রতিনিধি :

নওগাঁর ধামইরহাটে পানিতে ডুবে দুই জনের মৃত্যু হয়েছে। শনিবার দুপুর সাড়ে ১২টার দিকে পুকুরের পানি থেকে শিশু আরশী খাতুন ও নদী থেকে বৃদ্ধা অকিনা বেগমের লাশ উদ্ধার করা হয়।

নিহতদের পারিবারিক সূত্রে জানা গেছে, শনিবার দুপুর সাড়ে ১২টার দিকে উপজেলার আড়ানগর ইউনিয়নের রুপনারায়ণপুর গ্রামের আনিছুর রহমানের শিশু কন্যা আরশী (৭) বাড়ীর পার্শ্বে দুপুর পুকুরে গোসল করতে যায়। গোসল শেষে বাড়ীতে ফিরে না আসায় তার মা তাকে খুুঁজতে পুকুরে যায়। পরবর্তীতে লোকজন পুকুরে নেমে পানির নিচ থেকে শিশু আরশীর লাশ উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেয়। সেখানে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষনা করেন।

অপরদিকে  উপজেলার জাহানপুর ইউনিয়নের বিকন্দখাস গ্রামের বৃদ্ধা অকিনা বেগম (৭৫) বাড়ীর পার্শে চিরিনদীতে গোসল করতে যায়। দির্ঘ সময় পেরিয়ে গেলেও অকিনা বেগম বাড়ীতে ফিরে না আসায় পরিবারের লোকজন তাকে খুঁজতে নদীতে যায়। গোসলের স্থান থেকে কিছু দূরে অকিনা বেগমের লাশ পানিতে ভাসতে দেখতে পায় তার পরিবারের লোকজন। নিহত অকিনা বেগম চার ছেলে সন্তানের জননী এবং বিকন্দখাস গ্রামের গিয়াস উদ্দিনের স্ত্রী। পরিবারের লোকজন জানান,তিনি মৃগরি রোগে আক্রান্ত ছিলেন।

ধামইরহাট থানার অফিসার ইনচার্জ (তদন্ত) মো.ওসমান গনি বলেন, পুলিশ লাশ দুটির সুরতহাল প্রতিবেদন তৈরি করে কোন অভিয়োগ না থাকায় দাফনের জন্য পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে। এব্যাপারে থানায় অস্বাভাবিক মৃত্যু মামলা দায়ের করা হয়েছে।

এস/আই