ধামইরহাটে গরু চোরকে গণধোলাই

ধামইরহাট  প্রতিনিধিঃ নওগাঁর ধামইরহাটে মধ্যরাতে এক গরু চোরকে গণধোলাই দিয়েছে গ্রামবাসী। বর্তমানে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন রয়েছে গরু চোর মো.আব্দুল মোতালেব (৩৪)। সে অমরপুর সেকাইপুর গ্রামের গোলাম মোস্তফার ছেলে। তার বিরুদ্ধে থানায় একাধিক মামলা রয়েছে।
জানা গেছে, গত বুধবার মধ্যরাতে ধামইরহাট পৌরসভার অন্তর্গত উত্তর চকযদু ঢেপুপাড়া গ্রামে অবস্থিত বিসমিল্লাহ ডেইরি ফার্মের গরু চুরি করার জন্য একটি সংঘবদ্ধ চোরের দল হানা দেয়। এব্যাপারে বিসমিল্লাহ ডেইরি ফার্মের স্বত্বাধিকারী মো.মিনহাজুল হক শিবলী সরকার বলেন,চোরেরা তার ফার্মের হলিক্সকান ফিজিয়ান জাতের ১৮টি গাভী চুরি করার জন্য মধ্যরাতে হামলা দেয়।

চোরেরা প্রথমে ফার্মের আশপাশের আদিবাসী সম্প্রদায়ের বাড়ীঘরের দরজার শিকল বাহির থেকে বন্ধ করে দেয়। যাতে কেউ ঘর থেকে বের হতে না পারে। পরবর্তীতে ফার্মের নৈশ্যপ্রহরী মো.ফরহাদ হোসন বিষয়টি জানতে পেয়ে চিৎকার করে। চিৎকার শুনে গ্রামবাসী বিকল্প পথে ঘর থেকে বের হয়ে ছুটে এসে গরু চোর মোতালেবকে হাতেনাতে ধরে গণধোলাই দিয়ে হাসপাতালে পাঠিয়ে দেয়। এব্যাপারে মিনহাজুল হক সরকার বাদী হয়ে থানায় একটি মামলা দায়ের করেছেন।

এব্যাপারে ধামইরহাট থানার অফিসার ইনচার্জ মো.আব্দুুল মমিন বলেন,পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। এব্যাপারে থানায় একটি মামলা হয়েছে। সে ধর্ষণ ও মাদক মামলার আসামী। বর্তমানে আটক আসামী চিকিৎসাধীন রয়েছে।

স/আ.মি