ধামইরহাটে অপহৃত কিশোরী উদ্ধার,অপহরণকারী আটক

 

ধামইরহাট (নওগাঁ) প্রতিনিধি:
নওগাঁর ধামইরহাটে এক কিশোরীকে অপহরণের অভিযোগে এক যুবককে আটক করেছে থানা পুলিশ। ওই কিশোরীকে ফিরে পেতে পরিবারের পক্ষ থেকে থানায় অভিযোগ দায়ের করা হয়। অভিযোগের প্রেক্ষিতে গত রবিবার বিকেলে উপজেলার ধুরইল সুন্দরীর মোড় নামকস্থান থেকে এক আত্মীয়ের বাড়ী থেকে আটক করা হয়। কিশোরী ও আসামীকে কোর্ট হাজতে পাঠিয়েছে পুলিশ।

থানায় অভিযোগ সূত্রে জানা গেছে,উপজেলার খেলনা ইউনিয়নের অন্তর্গত ভগবানপুর কলোনীপাড়া গ্রামের জনৈক ব্যক্তির স্কুল পড়ুয়া মেয়ে (১২) কে কৌশলে একই গ্রামের আব্দুর রহিমের ছেলে মমিনুর (২৪) গত ১৫ মে তারিখ রাত সাড়ে ৮টার দিকে অপহরণ করে। মেয়ের সন্ধান চেয়ে তার পিতা বাদী হয়ে ধামইরহাট থানায় ৭জনকে আসামী করে অপহরণ মামলা দায়ের করেন। মামলার প্রেক্ষিতে পুলিশের উপপরিদর্শক (এসআই) মো.মাসুদ রানা অভিযান চালিয়ে কিশোরীকে উদ্ধার ও মূল অপহরণকারীকে আটক করে।

এ ব্যাপারে ধামইরহাট থানার অফিসার ইনচার্জ মো.আব্দুল মমিন বলেন,মামলার প্রেক্ষিতে পুলিশ রবিবার বিকেলে উপজেলার ধুরইল সুন্দরীর মোড় নামক স্থান থেকে আসামী মমিনুল কে আটক করা হয়। সেই সাথে ওই অপহৃত কিশোরীকে উদ্ধার এবং আসামী মমিনুর কে কোর্ট হাজতে পাঠানো হয়েছে।

স/জে