ধান কাটতে যাবার কথা বলে নিখোঁজ, ৭মাসেও খোঁজ মেলেনি চান মুনসির

নিজস্ব প্রতিবেদক, চাঁপাইনবাবগঞ্জ :

নিখোঁজের ৭ মাসেও সন্ধান মেলেনি ইবি শিক্ষার্থী আব্দুল বাশিরের পিতার। নওগাঁর নিয়ামতপুরে ধান কাটতে যাবার কথা বলে গত বছরের নভেম্বর মাসে বাড়ি থেকে বের হবার পর তিনি আর ফেরেননি।

এ নিয়ে চলতি বছরের ৩ মার্চ শিবগঞ্জ থানায় একটি সাধারন ডায়রী করার পরও উদ্ধার হননি নিখোঁজ চান মুনসি ওরফে বুদ্ধ। যার নম্বর-১৩৯।

সন্ধান প্রার্থী ইসলামী বিশ্ববিদ্যালয়ের আইন বিভাগের শিক্ষার্থী ও নিখোঁজ ব্যক্তির ছেলে আব্দুল বাশির বলেন, আমার বাবা ২০১৯ সালের নভেম্বর মাসে পারিবারিক কাজে গিয়ে নিখোঁজ হন। ওই সময় নওগাঁ জেলার নিয়ামতপুর থানার কাঠনা বিরশইল নামক গ্রামে ধান কাটার জন্য অবস্থান করছিলেন। সেখানে অবস্থানের কয়েকদিন পর থেকে আর কোন খোঁজ মেলেনি তার পিতার।

তিনি আরও জানান, দেশের বিভিন্ন প্রান্তে আত্মীয় স্বজন, বন্ধু, শুভাকাঙ্খীদের জানানো হয়েছে।থানায় সন্ধান চেয়ে জিডি করার পাশাপাশি সকল মাধ্যমে অনুসন্ধানের চেষ্টা করার পরও দীর্ঘ ৭ মাসেও খোঁজ মেলেনি পিতার। তার দাবী নিখোঁজ পিতার মানষিক সমস্যা থাকায় মাঝে মধ্যে এ সমস্যা দেখা দিলে কোথাও চলে যাবার পর খুঁজে নিয়ে আসতে হয় আবার কখনো কখনো নিজেই বাড়ি ফিরে আসেন।

এদিকে নিখোঁজ ব্যক্তির অপর ছেলে আবু তাহের স্বাক্ষরিত চাঁপাইনবাবগঞ্জ জেলার শিবগঞ্জ থানায় নথিভুক্ত জিডি সূত্রে জানা গেছে, নিখোঁজ ব্যক্তি জেলার শিবগঞ্জ উপজেলার শাহবাজপুর ইউনিয়নের দিলালপুর (কাগমারী) গ্রামের চান মুনসি ওরফে বুদ্ধু(৬৫)। শরীরের গঠন কালো মুখ, মুখে চাপ দাঁড়ি, লম্বা প্রায় ৬ ফুট ৪ ইঞ্চি। হারানোর সময় পরনে ছিল চেক শার্ট এবং লুঙ্গি ছিল। পরিবারের পক্ষ থেকে নিখোঁজ ব্যক্তির সন্ধান পাওয়া গেলে ০১৭০৪৩০৬৭৪৪ বা ০১৭২১৫৫৬২০৩ নম্বরে যোগাযোগের জন্য অনুরোধ জানানো হয়।