বৃহস্পতিবার , ২৩ ফেব্রুয়ারি ২০২৩ | ১২ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অন্যান্য
  2. অপরাধ ও দুর্নীতি
  3. অর্থ ও বাণিজ্য
  4. আইন আদালত
  5. আন্তর্জাতিক
  6. কৃষি
  7. খেলা
  8. চাকরীর খবর
  9. ছবিঘর
  10. জাতীয়
  11. তথ্যপ্রযুক্তি
  12. দুর্ঘটনা
  13. ধর্ম
  14. নারী
  15. নির্বাচিত খবর

দ্রুতগামী বাস কেড়ে নিলো বিশ্ববিদ্যালয় শিক্ষার্থীর প্রাণ

Paris
ফেব্রুয়ারি ২৩, ২০২৩ ১২:২০ অপরাহ্ণ

সিল্কসিটি নিউজ ডেস্ক :

রাজধানীর যাত্রাবাড়ীতে দ্রুতগামী বাসের ধাক্কায় মোটরসাইকেল নিয়ন্ত্রণ হারিয়ে মো. ওমর ফারুক পলক (২০) নামের এক বিশ্ববিদ্যালয় শিক্ষার্থী নিহত হয়েছেন। এ ঘটনায় জুয়েল রানা (২১) নামের তার এক বন্ধু গুরুতর আহত হয়েছেন।

বৃহস্পতিবার (২৩ ফেব্রুয়ারি) সকাল সাড়ে ৯টার দিকে যাত্রাবাড়ীর কাজলা ভাঙা প্রেস এলাকায় দ্রুতগামী আসিয়ান সিটি বাসের ধাক্কায় এ দুর্ঘটনা ঘটে।

গুরুতর আহত অবস্থায় ফারুক ও জুয়েলকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালের জরুরি বিভাগে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক ফারুককে সকাল সাড়ে ১০টার দিকে মৃত ঘোষণা করেন। জুয়েল বর্তমানে ঢামেকের জরুরি বিভাগে চিকিৎসাধীন।

নিহত ওমর ফারুকের মামা জামশেদ আলম জানান, ফারুক তার বাসায় থেকে পড়াশোনা করতেন। তিনি বাংলাদেশ ইসলামী ইউনিভার্সিটির বিবিএ প্রথম বর্ষের শিক্ষার্থী ছিলেন। আজ দুই বন্ধু একসঙ্গে মোটরসাইকেলে করে যাওয়ার সময় কাজলা ভাঙা প্রেস এলাকায় দ্রুতগামী আসিয়ান সিটি বাস মোটরসাইকেলটিকে ধাক্কা দেয়।

তিনি জানান, এতে মোটরসাইকেল নিয়ন্ত্রণ হারিয়ে দুজনই রাস্তায় ছিটকে পড়েন। পড়ে গুরুতর আহত অবস্থায় তাদের উদ্ধার করে ঢামেক হাসপাতালে নিয়ে গেলে ফারুককে চিকিৎসক মৃত ঘোষণা করেন। জুয়েল চিকিৎসাধীন আছেন।

নিহত ফারুক চট্টগ্রামের মিরসরাই উপজেলার উত্তর ইদু খালি আবুরহাট গ্রামের মো. মমিনুল হকের সন্তান। তারা তিন ভাই ও এক বোন।

ঢামেক হাসপাতাল পুলিশ ক্যাম্পের ইনচার্জ পরিদর্শক মো. বাচ্চু মিয়া ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, মরদেহ ময়নাতদন্তের জন্য ঢামেক হাসপাতালের জরুরি বিভাগের মর্গে রাখা হয়েছে। বিষয়টি সংশ্লিষ্ট থানায় জানানো হয়েছে। আহত জুয়েলকে জরুরি বিভাগে চিকিৎসা দেওয়া হচ্ছে।

সর্বশেষ - জাতীয়