দ্রব্যমূল্য নিয়ন্ত্রণে সরকার সজাগ : হানিফ

বাজার নিয়ে কেউ যাতে কোনো কারসাজি করতে না পারে, এ ব্যাপারে সরকার সজাগ রয়েছে বলে জানিয়েছেন আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুবউল আলম হানিফ।

তিনি বলেন, ‘আন্তর্জাতিক কারণেই দ্রব্যমূল্য কিছুটা বেশি। তবে পরিস্থিতি নিয়ন্ত্রণে সরকারের কঠোর পদক্ষেপ নিয়েছে। কেউ যেন বাজার নিয়ে কোনো কারসাজি করতে না পারে, এ ব্যাপারে সরকার সজাগ।

রবিবার আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যালয়ে চট্টগ্রাম বিভাগীয় সাংগঠনিক দায়িত্বপ্রাপ্ত নেতা এবং কুমিল্লা দক্ষিণ জেলা আওয়ামী লীগের নেতাদের সঙ্গে বৈঠক শেষে সাংবাদিকদের প্রশ্নের জবাবে তিনি এ কথা বলেন।

আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক বলেন, দ্রব্যমূল্য ইস্যুতে বিভ্রান্তিকর ও উসকানিমূলক বক্তব্য দিয়ে রাজনৈতিক ফায়দা লুটার চেষ্টা করছে বিএনপি। আন্তর্জাতিক কারণেই দ্রব্যমূল্য কিছুটা বেড়েছে। তবে পরিস্থিতি নিয়ন্ত্রণে সরকার কঠোর পদক্ষেপ নিয়েছে। অথচ এ নিয়ে বিএনপি অহেতুক রাজনৈতিক বক্তব্য দিচ্ছে।

সব কিছুতেই সরকারের সমালোচনা করা বিএনপির রাজনৈতিক স্টান্টবাজি উল্লেখ করে তিনি বলেন, এই মুহূর্তে সবাইকে দায়িত্বশীল আচরণ করতে হবে।

নির্বাচনে জিততে পারবে না জেনেই বিএনপি দেশে পরিস্থিতি অস্থিতিশীল করার চেষ্টা করছে জানিয়ে মাহবুবউল আলম হানিফ বলেন, আগামী নির্বাচনে জনগণ বিএনপিকে ভোট দেবে এমন কোনো কাজ এই দল করেনি। নির্বাচনে জয়লাভের কোনো সুযোগ নেই, বুঝতে পেরেই এ নিয়ে বিভ্রান্তিকর বক্তব্য দিচ্ছে বিএনপি।

 

সূত্রঃ কালের কণ্ঠ