দৌলতদিয়ায় যৌনকর্মীর রহস্যজনক মৃত্যু

সিল্কসিটিনিউজ ডেস্ক:

রাজবাড়ীর গোয়ালন্দ উপজেলার দৌলতদিয়া যৌনপল্লী থেকে সাথী আক্তার (২২) এক যৌনকর্মীর লাশ উদ্ধার করা হয়েছে। শুক্রবার রাত ৯টার দিকে তার লাশটি উদ্ধার করে ময়না তদন্তের জন্য মর্গে পাঠায় পুলিশ।
স্থানীয়রা জানান, শুক্রবার অনুমান দিবাগত রাত ৯টার দিকে সাথীকে তার ঘরের আড়ার সঙ্গে ঝুলতে দেখে স্থানীয়ারা পুলিশে খবর দিলে পুলিশ তার ঝুলন্ত লাশ উদ্ধার করে।
বাড়ির মালিক শহিদুল ইসলাম জানান, যৌনপল্লীর আরেক বাড়িওয়ালা মোমিন শেখের সঙ্গে সাথীর দীর্ঘদিন ধরে প্রেমের সম্পর্ক ছিল। কিছু সমস্যার কারণে সাথীকে প্রায় পাঁচ মাস আগে তার বাড়িতে ভাড়াটিয়া হিসেবে ওঠে। শুক্রবার সারাদিন সাথীর ঘরে অবস্থান করছিল মোমিন। রাত ৮টার দিকে মোমিন ঘর থেকে বেরিয়ে যায়। কিছুক্ষণ পর স্থানীয়রা সাথীকে ঘরে ঝুলতে দেখে দ্রুত তাকে খবর দেয়। তিনি বাড়িতে এসে এমন দৃশ্য দেখে যৌনপল্লীর পাহারাদারদের খবর দেয়। পরে খবর পেয়ে পুলিশ সাথী লাশ উদ্ধার করে।
এ বিষয়ে মোমিন শেখ জানান, এ ধরনের কোন ঘটনার সাথে তিনি জড়িত নন। এমনকি যৌনপল্লীতে তার কোন বাড়িও নেই। একটি মহল তাকে ফাঁসানোর চেষ্টা করছেন বলে দাবি করেন তিনি।
গোয়ালন্দ ঘাট থানার এসআই শহর আলী জানান, যৌনকর্মী সাথীর লাশ উদ্ধারকালে তার নাক দিয়ে রক্ত ঝরছিল। পরে লাশ ময়না তদন্তের জন্য রাজবাড়ী সদর হাসপাতালের মর্গে প্রেরণ করা হয়েছে। ময়না তদন্তের প্রতিবেদন হাতে পাওয়ার পর মৃত্যুর প্রকৃত কারণ জানা যাবে।