দোকানের তালা ভেঙে ৫ লক্ষাধিক টাকার মালামাল লুট

 

 

আদমদীঘি প্রতিনিধি :
বগুড়ার আদমদীঘির সান্তাহারে চার্জার চালিত অটোরিকশার ব্যটারির দোকান ঘরের তালা ভেঙে ৫ লক্ষাধি টাকার মালামাল লুট করে নিয়ে যাওয়ার অভিযোগ পাওয়া গেছে। এ ঘটনায় রবিবার সন্ধ্যা পর্যন্ত থানায় মামলা দায়েরের প্রস্তুতি চলছিল। শনিবার দিবাগত রাতে উপজেলার সান্তাহার পৌর শহরের মুক্তিযোদ্ধা মার্কেটে ঘটনাটি ঘটে।

অভিযোগে জানা গেছে, গ্রাহকের টাকা নিয়ে পলাতক আপ্রকাশি সমিতির পরিচালক এসএম জুয়েল হোসেনের কাছে (সাড়ে ১০ লক্ষ টাকা) আমানত রাখেন সান্তাহার নতুন বাজার এলাকার আব্দুল হামিদ নামের এক ব্যক্তি। ২০১৬ সালের দিকে আমানতের টাকা চাইলে তিনি (জুয়েল) দিতে না পারায় নানা তালবাহানা শুরু করেন। আমানতের টাকা ফেরত দিতে না পেরে জুয়েল ২০১৭ সালে মুক্তিযোদ্ধা মার্কেটের ৩টি দোকান ৭ লাখ টাকার বিনিময়ে হামিদের নামে লিখে দেন। এরপর অন্যান গ্রহকের আমানতের চাপে তিনি এলাকা থেকে পালিয়ে যান। তার লিখে দেয়া ঘরগুলোতে হামিদের স্যালোক আক্তারুজ্জামান হিটলার তখন থেকে ব্যবসা শুরু করেন। কিন্তুগত ১৫ দিন আগে সান্তাহার ইয়ার্ড কলোনীর বাসিন্দা জনৈক আব্দুল মান্নানের ছেলে সাজ্জাদ হোসেন নিজেকে ওই দোকানগুলোর মালিক দাবী করেন।

একপর্যায়ে শনিবার দিবাগত রাতে এসব দোকান ঘরের তালা ভেঙে চার্জার চালিত অটোরিকশার নতুন ও পুরাতন মিলে ১০০ সেট ব্যাটারিসহ প্রায় ৫ লক্ষাধিক টাকার মালামাল লুট করে নিয়ে যায়।
আদমদীঘি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জালাল উদ্দীন জানান, অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।

স/রি