দেশ চোর-বাটপারদের হাতে বন্দি : অলি

সিল্কসিটি নিউজ ডেস্ক :

লিবারেল ডেমোক্রেটিক পার্টির (এলডিপি) প্রেসিডেন্ট ড. কর্নেল (অব.) অলি আহমদ বলেছেন, সমগ্র দেশ চোর, ডাকাত, লুটেরা ও বাটপারদের হাতে বন্দি। তাদের হাত থেকে দেশকে মুক্ত করতে সবাইকে শান্তিপূর্ণভাবে রাজপথে নামতে হবে। যদি জনগণ রাজপথে না নামে তাহলে আওয়ামী চক্র দেশকে ধ্বংস করে দেবে।

শুক্রবার (২৫ আগস্ট) রাজধানীর পূর্ব পান্থপথস্থ এলডিপির কেন্দ্রীয় কার্যালয়ের সামনে কালো পতাকা গণমিছিলপূর্ব সমাবেশে এসব কথা বলেন তিনি। পরে মিছিলটি মালিবাগ মোড়ে গিয়ে শেষ হয়।

অলি বলেন, লুটেরা চক্র দেশ থেকে টাকা পাচার করে আরাম-আয়েশে আছে। আর জনগণকে একবেলা ভাত জোগাতে হিমশিম খেতে হচ্ছে। নিত্য প্রয়োজনীয় সব পণ্যের দাম লাগামহীনভাবে বেড়েই চলছে। পরিবার নিয়ে বেঁচে থাকতে প্রায় ৭০ শতাংশ লোক আসবাবপত্র বিক্রি করে দিচ্ছে।

দেশের জন্য আওয়ামী লীগ এখন সবচেয়ে বড় বোঝা বলে দাবি করে সাবেক এ সংসদ সদস্য বলেন, আর কোনো পথ নেই। এ সরকারের পতনই একমাত্র সমাধান। তাই বলছি, সবাই রাজপথে নেমে আসুন। এক দফা দাবিতে আয়োজিত সব কর্মসূচি সফল করুন।

গণমিছিলে অংশ নেন এলডিপির প্রেসিডিয়াম সদস্য প্রেসিডিয়াম সদস্য নূরুল আলম তালুকদার, নেয়ামূল বশির, আওরঙ্গজেব বেলাল, এসএম মোরশেদ, অধ্যক্ষ সাকলায়েন প্রমুখ।