দেশে এলো ম্যাকবুক ২০১৮ সংস্করণ

সিল্কসিটিনিউজ ডেস্ক:

টেক জায়ান্ট অ্যাপলের ম্যাকবুক ২০১৮ সংস্করণ দেশের বাজারে বিক্রি শুরু করেছে প্রযুক্তি পণ্য বিক্রয় প্রতিষ্ঠান স্টার টেক। ম্যাকবুক প্রো এমআর৯আর২এলএলএ ও এমআর৯কিউ২এলএল মডেল দুটি আন্তর্জাতিক বিক্রয়োত্তর সেবাসহ প্রতিষ্ঠানটির বিক্রয় কেন্দ্রে যাওয়া যাবে।

ম্যাকবুক এমআর৯আর২এলএলএ ডিভাইসটিতে রয়েছে ইন্টেল কোর আই ৫ কোয়াড কোর প্রসেসর। ৮ গিগাবাইট র‍্যামের সঙ্গে আছে ৫১২ গিগাবাইট এসএসডি স্টোরেজ সুবিধা। ১৩ দশমিক ৩ ইঞ্চি আইপিএস রেটিনা ডিসপ্লে সমৃদ্ধ এই ম্যাকবুকে রয়েছে ইন্টেল এইচডি আইরিশ ৫৫৫ গ্রাফিক্স। ভিডিও চ্যাটের জন্য রয়েছে এইচডি ওয়েবক্যাম। ডিভাইসটিতে সম্পূর্ণ চার্জে টানা ১০ ঘণ্টার ব্যাকআপ সুবিধা মিলবে।

ধূসর রঙের ম্যাকবুকটির মূল্য ১ লাখ ৮৮ হাজার টাকা। এই ঠিকানা গিয়ে অনলাইনে কেনা যাবে ডিভাইসটি।

ম্যাকবুক এমআর৯কিউ২এলএল ডিভাইসটিতে রয়েছে অষ্টম প্রজন্মের কোর আই ফাইভ আইস লেইক ২.৫ গিগাহার্জ প্রসেসর। ৮ গিগাবাইট র‍্যামের সঙ্গে আছে ২৫৬ গিগাবাইট এসএসডি স্টোরেজ সুবিধা। ১৩ দশমিক ৩ ইঞ্চি আইপিএস রেটিনা ডিসপ্লে সমৃদ্ধ এই ম্যাকবুকে রয়েছে ইন্টেল এইচডি আইরিশ ৫৫৫ গ্রাফিক্স। কিবোর্ডের পাশাপাশি রয়েছে টাচ বার। ভিডিও চ্যাটের জন্য রয়েছে এইচডি ওয়েবক্যাম। সম্পূর্ণ চার্জে টানা ১০ ঘণ্টার ব্যাকআপ সুবিধা মিলবে ডিভাইসটিতে।

ধূসর রঙের ম্যাকবুকটির মূল্য ১ লাখ ৬৫ হাজার টাকা। এই ঠিকানায় গিয়ে অনলাইনে কেনা যাবে ডিভাইসটি।