‘দেশের উন্নয়নে কর প্রদানের বিকল্প নেই’: সেরা করদাতা রনি

নিজস্ব প্রতিবেদক:

লটারীতে পাওয়া কাজের মাধ্যমেই যাত্র শুরু হয় রিথিন এন্টারপ্রাইজের। ২০০১ সাল থেকে এই ঠিকাদারী প্রতিষ্ঠানের কর্ণধর তৌরিদ-আল-মাসুদ রনি রাজশাহীর বিভিন্ন জেলায় কাজ করছেন।

এ বছর ২০১৮-১৯ করবর্ষের সর্বোচ্চ করদাতা হয়েছেন রিথিন এন্টারপ্রাইজের তৌরিদ-আল-মাসুদ রনি। তিনি রাজশাহী সিটি করপোরেশনের মধ্যে করবর্ষে সর্বোচ্চ করদাতা।

বুধবার বিকেলে নগরীর সিঅ্যান্ডবি এলাকার শহীদ এএইচএম কামারুজ্জামান মিলনায়তনে এ উপলক্ষে অনুষ্ঠিত সভায় রনিকে এ সম্মাননা প্রদান করা হয়।

সিল্কসিটি নিউজের এক সাক্ষাতে রনি বলেন, শিক্ষাজীবন থেকেই ব্যাবসায় আসেন তিনি। ২০০১ সাল থেকে তিনি প্রতি বছর কর প্রদান করে আসছেন। এই বছর প্রথম তিনি সর্বোচ্চ করদাতা সম্মাননা পান।

Image may contain: 18 people, including Ta Masud Rony, suit

তিনি বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে দেশে উন্নয়নের জোয়ার বইছে। তার দক্ষ নেতৃত্বে দেশে একের পর এক মেগা প্রজেক্টের কাজ হচ্ছে করের টাকায়।

তিনি আরো বলেন, দেশের উন্নয়নের স্বথ্যে কর প্রদান করতে হবে। যারা দেশকে ভালোবাসে তারা কর প্রদান করে। এই করের টাকায় দেশের উন্নয়নের কাজে লাগায় সরকার। এই টাকা আমাদের কাছে ফিরে আসে বিভিন্ন উন্নয়নমূলক কাজ হিসেবে। দেশের উন্নয়নে কর প্রদানের বিকল্প নেই।

স/অ