দেশসেরা স্কুলকে সাংবাদিক সংস্থার পক্ষে ফুলেল শুভেচ্ছা

নিজস্ব প্রতিবেদক:

কলেজিয়েট স্কুল মাধ্যমিক পর্যায়ে দেশসেরা শিক্ষা প্রতিষ্ঠান নির্বাচিত হওয়ায় জাতীয় সাংবাদিক সংস্থা রাজশাহী জেলা শাখার পক্ষ থেকে ফুলেল শুভেচ্ছা জানানো হয়েছে।আজ বৃহস্পতিবার দুপুরে রাজশাহী কলেজিয়েট স্কুলের প্রধান শিক্ষক ড. মোসা. নুরজাহান বেগম-এর হাতে ফুলের তোড়া উপহার দিয়ে শুভেচ্ছা জানানো হয়। পরে তার সাথে মতবিনিময় অনুষ্ঠিত হয়।

এ সময় উপস্থিত ছিলেন, সাংবাদিক সংস্থা রাজশাহী জেলা শাখার পক্ষ থেকে সভাপতি রফিক আলম, সাধারণ সম্পাদক এস.এইচ.এম. তরিকুল, সাংগঠনিক সম্পাদক মোশারফ হোসেন খান, জনকল্যাণ ও মানবাধিকার সম্পাদক আমিনুল ইসলাম বনি ও সদস্য সৌরভ, রাজশাহী কলেজিয়েট স্কুলের সহকারি প্রধান শিক্ষক মো. আকরাম হোসেন, সহকারি শিক্ষক মো. আবুল কালাম, আজাদ, এস.এম মোশারফ হোসেন ও রাবী উদ্দীন চৌধুরী প্রমূখ।

রাজশাহী কলেজিয়েট স্কুলের প্রধান শিক্ষক ড. মোসা. নুরজাহান বেগম বলেন, এ অর্জন শিক্ষার্থীদের, গৌরব রাজশাহীবাসীর। আমাদের শিক্ষার্থীদের সাথে শিক্ষকরা সবসময়ই বন্ধু সুলভ আচরণ করে থাকেন। আমরা কখনোই শিক্ষার্থী-শিক্ষক ভুমিকায় থাকিনা। ভবিষ্যতে এ ধারা অব্যাহত রাখার জন্য সর্বাত্মক চেষ্টা অব্যাহত থাকবে। এক্ষেত্রে দেশ সেরা এ শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষার্থীদের সহযোগিতার লক্ষ্যে স্কুল প্রাঙ্গনে মেলাসহ অন্যান্য অনুষ্ঠান না করার জন্য জেলা প্রশাসনের মাধ্যমে সকলের দৃষ্টি আকর্ষন করা হয়।

প্রসঙ্গত, সম্প্রতি জাতীয় শিক্ষা সপ্তাহ-২০১৮ উপলক্ষে মাধ্যমিক পর্যায়ে রাজশাহী কলেজিয়েট স্কুলকে দেশ সেরা শিক্ষা প্রতিষ্ঠান হিসাবে নাম ঘোষণা করা হয়।
স/র