মঙ্গলবার , ১৯ এপ্রিল ২০২২ | ১৩ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অন্যান্য
  2. অপরাধ ও দুর্নীতি
  3. অর্থ ও বাণিজ্য
  4. আইন আদালত
  5. আন্তর্জাতিক
  6. কৃষি
  7. খেলা
  8. চাকরীর খবর
  9. ছবিঘর
  10. জাতীয়
  11. তথ্যপ্রযুক্তি
  12. দুর্ঘটনা
  13. ধর্ম
  14. নারী
  15. নির্বাচিত খবর

দুর্গাপুর বাজারে ছুরিকাঘাতে একজন নিহত

Paris
এপ্রিল ১৯, ২০২২ ১০:৫৭ অপরাহ্ণ

নিজস্ব প্রতিবেদক:

রাজশাহী জেলার দুর্গাপুর উপজেলার কালিগঞ্জ বাজারে ছুরিকাঘাতে এক জন নিহত হয়েছেন।

আজ রাজশাহীর দূর্গাপুর উপজেলার কালিগঞ্জ বাজার এলাকায় সুখানদিঘী গ্রামের মোঃ নূরুল ইসলামের ছেলে মোঃ মন্টু আলী (২৪) নিহত হন। তার সহপাঠী সহ ৪-৫ জন এবং মোহনপুর উপজেলার ধড়সা গ্রামের মৃত আবু বক্করের ছেলে ও কালিগঞ্জ উচ্চ বিদ্যালয়ের ১০ম শ্রেণীর ছাত্র বন্ধনসহ ৪-৫ জন পুর্ব শত্রুতার জের ধরে মোঃ মন্টু আলীকে ছুরি দিয়ে আঘাত করে ফেলে রেখে যায়। পরে স্থানীয় লোকজন উদ্ধার করে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করলে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

গতকাল তারাবির নামাজ শেষে মন্টু, অনিক, ফাহিম সহ ৪-৫ জন বাড়ি ফিরছিলো। এ সময় পাশ দিয়ে মোহনপুর উপজেলার ধড়সা গ্রামের মৃত আবু বাক্কারের পুত্র ও কালিগঞ্জ উচ্চ বিদ্যালয়ের দশম শ্রেণীর ছাত্র বন্ধন ও তাঁর বন্ধুরা ৪-৫ জন পাশ দিয়ে যাওয়ার সময় মুখে টর্চ লাইটের আলো পড়ে। মুখে আলো পড়াকে কেন্দ্র করে দুই পক্ষের ব্যাপক বাকবিতন্ডার এক পর্যায়ে ধাক্কাধাক্কি শুরু হলে স্থানীয় লোকজনের হস্তক্ষেপে পরিস্থিতি শান্ত হলে যার যার মতো চলে যায়।

ঘটনার জের ধরে বন্ধন ও তাঁর সহপাঠিরা আজকের ঘটনা ঘটায়। লাশ রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে রয়েছে। পরিবারের পক্ষ থেকে মামলার প্রস্তুতি চলছে।

স/আর

সর্বশেষ - রাজশাহীর খবর