দুর্গাপুর কলেজের একাডেমিক ভবন উদ্বোধন

দুর্গাপুর প্রতিনিধি :
রাজশাহী দুর্গাপুর কলেজের চারতলা ভিত বিশিষ্ট একতলা একাডেমিক ভবনের উদ্বোধন করা হয়েছে। বৃহস্পতিবার সকালে এ ভবনটি উদ্বোধন করেন স্থানীয় সংসদ সদস্য স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সদস্য প্রফেসর ডা. মনসুর রহমান। এ ভবনটি শিক্ষা প্রকৌশল অধিদপ্তর হতে নির্মিত হয়েছে।

ভবন উদ্বোধন কালে সংসদ সদস্য প্রফেসর ডা. মনসুর রহমান বলেন, মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা কেবল শিক্ষা বিস্তারে ভবন নির্মাণ করছেন না তিনি শিক্ষার আলোয় আলোকিত মানুষ গড়ার দায়িত্ব পালন করছেন। প্রতিটি শিক্ষা প্রতিষ্ঠানকে ডিজিটাল পদ্ধতির আওতায় আনয়ন, ডিজিটাল পদ্ধতিতে পাঠদান করা, দশম শ্রেণি পর্যন্ত বিনামূল্যে পাঠ্যবই বিতরণ, শিক্ষা সহায়ক উপবৃত্তি প্রদানসহ শিক্ষাবান্ধব কাজ করছে বর্তমান সরকার। তিনি সকল শিক্ষক কর্মচারীদের সরকারে পাশে থেকে দেশ ও জাতীর কল্যাণে কাজ করার আহব্বান জানান।

এসময় উক্ত ভবনটি উদ্বোধনকালে উপস্থিত ছিলেন দুর্গাপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা ও অত্র প্রতিষ্ঠানের গভর্নিং বডির সভাপতি সোহেল রানা, উপজেলা সহকারী কমিশনার (ভূমি) কৃষ্ণ চন্দ্র,উপজেলা ভাইস চেয়ারম্যান আব্দুল মোতালেব, মহিলা ভাইস চেয়ারম্যান বানেছা বেগম, রাজশাহী জেলা পরিষদের সদস্য আবুল কালাম আজাদ বাচ্চু, দুর্গাপুর থানা অফিসার ইনচার্জ (ওসি) নাজমুল হক, দুর্গাপুর কলেজ অধ্যক্ষ আঃ আজিজ, জেলা আওয়ামী লীগের সদস্য আব্দুর রাজ্জাক, উপজেলা আওয়ামী লীগ কার্যনির্বাহী কমিটির সাবেক সদস্য ও স্থানীয় সংসদ সদস্যের প্রতিনিধি প্রভাষক আমিনুল হক টুলু, আওয়ামী লীগ নেতা আবু হানিফ, উপজেলা যুবলীগ সাধারণ সম্পাদক ছালিমুদ্দিন, পৌর যুবলীগ সভাপতি বেলাল হোসেন,উপজেলা ছাত্রলীগ সভাপতি শাকিল খান, সাধারণ সম্পাদক আতিকুর রহমান রিপন, পুরুষ ও ছাত্রলীগের সাবেক সভাপতি মেহেদী হাসান, সাবেক সাধারন সম্পাদক রাজু আহমেদ প্রমূখ। এছাড়াও অত্র প্রতিষ্ঠানের সকল শিক্ষক কর্মচারী ও গভর্নিং বডির সদস্য উপস্থিত ছিলেন।