দুর্গাপুরে ৮ দফা দাবি বাস্তবায়নে পল্লী সঞ্চয় ব্যাংক কর্মকর্তা-কর্মচারীদের মানববন্ধন

দুর্গাপুর প্রতিনিধি: দুর্গাপুরে পল্লী সঞ্চয় ব্যাংক কর্মকর্তা-কর্মচারীদের চাকরি স্থায়ীকরণ, পদোন্নতি ও পূর্ব ঘোষিত ৮ দফা দাবি দ্রুত বাস্তবায়নসহ নেত্রীবৃন্দকে হয়রানির প্রতিবাদে দেশব্যাপী মানববন্ধন করা হয়েছে। এরই ধারাবাহিকতায় উপজেলায় ‘আমার বাড়ি, আমার খামার প্রকল্প ও পল্লী সঞ্চ ব্যাংক’ এর আয়োজনে সোমবার মনববন্ধন কর্মসূচি পালন করা হয়েছে।

মানববন্ধনে অংশ গ্রহণ করেন উপজেলা সমন্বয়কারী ও ব্যবস্থাপক মুনজুর আহম্মেদ, মাঠের জুনিয়র অফিসার মুনজুর রহমান, ফিল্ড সুপার ভাইজার শামিমুল ইসলাম, মাঠ সহকারী আয়শা খাতুন,শরিফ উদ্দিন, আলমগীর হোসেন,আমিনুল হক, জালাল উদ্দিন, রফিকুল ইসলাম, সোহানুর রহমান, মাজাহারুল ইসলাম, বিদ্যুৎ কুমার সরকার, শাহাজাদী খাতুন,আব্দুল আজিজ মন্ডল, নাঈম আহম্মেদ, মৌসুমী খাতুন,কম্পিউটার অপারেটর শাপলা খাতুন,ক্যাশ সহকারি নাসির উদ্দিন প্রমুখ।

মানববন্ধনে ২০১৬ সালের পূর্বে নিয়োগপ্রাপ্ত প্রকল্পের সকল জনবলকে পল্লী সঞ্চয় ব্যাংক স্থায়ী নিয়োগ করে পরিপত্র জারি করা, একই সালের পূর্বে প্রকল্পে নিয়োগপ্রাপ্ত সকল উপজেলা সমন্বয়কারীদেকে পল্লী সঞ্চয় ব্যাংক সিনিয়র অফিসার হিসেবে পদোন্নতিসহ ৮ দফা তুলে ধরেন।

মানববন্ধন শেষে উপজেলা নির্বাহী অফিসারে কাছে আমার বাড়ি আমার খামার প্রকল্প, ক্ষুদ্র সঞ্চয় মডেল, পল্লী সঞ্চয় ব্যাংক ও ৮ হাজার কর্মচারীর জীবন রক্ষা প্রসঙ্গে প্রধানমন্ত্রী বরাবর স্মরকলিপি প্রদান করেন।

স/শা