দুর্গাপুরে ১০০ পিস ইয়াবাসহ সাংবাদিক পরিচয়ধারী যুবক গ্রেপ্তার

দুর্গাপুর প্রতিনিধি: রাজশাহীর দুর্গাপুরে সাংবাদিক পরিচয়ধারী ফিরোজ চৌদুরী (৩৫) নামে এক যুবককে ১০০ পিস ইয়াবা ও মোটরসাইকেলসহ গ্রেপ্তার করেছে জেলা ডিবি পুলিশ।রবিবার(১৪ মার্চ) দুপুরে এ ঘটনা ঘটে। এ ঘটনায় দুর্গাপুর থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে একটি মামলা হয়েছে।

গ্রেপ্তারকৃত ফিরোজ আলিপুর গ্রামের দেলু চৌধুরীর পুত্র।

জেলা ডিবি পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা আতিকুর রহমান আতিক জানান, রাজশাহী জেলা ডিবি পুলিশ গোপন সংবাদের ভিত্তিতে দুর্গাপুর উপজেলার আলিপুর বাজারে একটি মাদক বিরোধী অভিযান পরিচালনা করা হয়। উপজেলার আলিপুর টেকনিক্যাল এন্ড বিজনেস ম্যানেজমেন্ট কলেজের সামনে থেকে মাদক ব্যবসায়ীকে একটি জিক্সার মোটরসাইকেলসহ  গ্রেফতার করা হয়।

এসময় তল্লাশি চালিয়ে তার কাছ থেকে ১০০ পিস ইয়াবা উদ্ধার করা হয়। সে নিজেকে একটি অনলাইন পোর্টালের সাংবাদিক পরিচয় দিয়েছে এমন মাদক ব্যবসা করে আসছিলো। পরে তাকে দুর্গাপুর থানায় অফিসার ইনচার্জ এর নিকট সোপর্দ করা হয়।

এ ঘটনায় তার বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করা হয়েছে।

এ বিষয়ে দুর্গাপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) হাশমত আলী জানান, ডিবি পুলিশ মাদক বিরোধী অভিযান চালিয়ে আলিপুর গ্রামের ফিরোজ চৌধুরীকে ১০০পিস ইয়াবা ও একটি জিক্সার মোটরসাইকেলসহ তাকে আটক করেছে। এ ঘটনায় দূর্গাপুর থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে একটি মামলা দায়ের করা হয়েছে।

স/জে