দুর্গাপুরে শিশুকে ধর্ষণ চেষ্টা মামলায় অভিযুক্ত গ্রেপ্তার

দুর্গাপুর প্রতিনিধি
রাজশাহী দুর্গাপুরে সাত বছরের এক কন্যা শিশু কে ধর্ষণ চেষ্টার অভিযোগ পাওয়া গেছে। এ ঘটনায় অভিযুক্ত শহিদুল ইসলাম শহিদ (৪০) কে গ্রেপ্তার করেছে থানা পুলিশ। এ ঘটনায় ধর্ষণ চেষ্ঠার অভিযোগে শিশুটির বাবা জালাল উদ্দিন বাদি হয়ে শুক্রবার ধর্ষক শহিদুলের বিরুদ্ধে দুর্গাপুর থানায় মামলা দায়ের করেন। ওই শিশুটি একটি মাদ্রাসার শিক্ষার্থী। ঘটনাটি ঘটেছে উপজেলার গোড়খাই গ্রামে।

মামলা ও এলাকাবাসী সূত্রে জানা যায়, গত বৃস্পতিবার বিকেলে শিশুটি বাড়ির পাশে খেলা করছিলো।এসময় ওই শিশুটিকে একই গ্রামের মৃত আনছার আলীর ছেলে শহিদ ওই শিশুকে খেলার মাঠ থেকে চকলেট খায়ানো ও টাকার দেয়ার প্রলোভন দেখিয়ে তাকে একটি কক্ষে নিয়ে যায়। পরে ওই কক্ষের দরজা বন্ধ করে শিশুটিকে ধর্ষণের জোর চেষ্টা চালায়। তার হাত থেকে বাঁচতে ওই সময় শিশুটি চিৎকার শুরু করে। তার চিৎকারে অভিযুক্ত শহিদুল ঘটনাস্থল থেকে পালিয়ে যায়।

পরে শিশুটি তার মাকে বিষয়টি জানান। এসময় শিশুটির মা স্থানীয় লোকজনকে বিষয়টি জানান এবং ঘটনাস্থলে যান। এরই মধে লম্পট শহিদুল এলাকা ছেড়ে পালিয়ে যায়। এ ঘটনায় শনিবার দুপুরে থানা পুলিশ অভিযুক্ত শহিদকে গ্রেপ্তার করেন।

এ বিষয় দুর্গাপুর থানা অফিসার ইনর্চাজ (ওসি) তদন্ত মাহামুদুল হাসান জানান, ধর্ষণ চেষ্ঠার অভিযোগে শিশুটির বাবা থানায় ধর্ষণ চেষ্টা মামলা দায়ের করেছেন। ওই মামলার অভিযুক্ত ব্যাক্তিকে গ্রেপ্তার করা হয়েছে।

স/অ