দুর্গাপুরে রেড ক্রিসেন্ট জেলা ইউনিটের ইফতার সমগ্রী বিতরণ

নিজস্ব প্রতিবেদক:

রাজশাহীর দুর্গাপুরে করোনায় ক্ষতিগ্রস্ত মানুষের মাঝে ইফতার সামগ্রী বিতরণ করা হয়েছে।বুধবার দূর্গাপুরে রাজশাহী জেলা পরিষদ ডাকবাংলোয় কাতার রেড ক্রিসেন্টের অর্থায়নে ও বাংলাদেশ রেড ক্রিসেন্ট সোসাইটি রাজশাহী জেলা ইউনিটের আয়োজনে করোনা ক্ষতিগ্রস্ত ৩০০ পরিবারের মাঝে ইফতার সামগ্রী বিতরণ করা হয়।

অনুষ্ঠানের প্রধান অতিথি  বাংলাদেশ রেড ক্রিসেন্ট সোসাইটি রাজশাহী জেলা ইউনিট ও রাজশাহী জেলা পরিষদ চেয়ারম্যান মোহাম্মদ আলী সরকার ক্ষতিগ্রস্ত পরিবারের মাঝে বিতরণ করেন।

এসময় উপস্থিত ছিলেন কাতার রেড ক্রিসেন্টের হেড অব মিশন বাসাম খাদ্দাম ও বাংলাদেশ রেড ক্রিসেন্ট সোসাইটি জাতীয় কার্যালয়ের সহকারী-পরিচালক মাহবুল এলাহী। এসময় আরো উপস্থিত ছিলেন বাংলাদেশ রেড ক্রিসেন্ট সোসাইটি রাজশাহী জেলা ইউনিটের সেক্রেটারী শফিকুজ্জামান শফিক, আজীবন সদস্য মীর তৈফিক আলী ভাদু, সামউন ইসলাম সহ বাংলাদেশ রেড ক্রিসেন্ট সোসাইটি রাজশাহী জেলা ইউনিটের সদস্যবৃন্দ।

ইফতার সামগ্রী বিতরণকালে জেলা পরিষদ চেয়ারম্যান মোহাম্মদ আলী সরকার বলেন, এ মুহুর্তে সারাদেশে লকডাউন চলায় সাধারণ মানুষ কর্মহীন হয়ে পরেছে এবং তাদের উপার্জনও নাই বললেই চলে। আজ রেড ক্রিসেন্ট যে উপহার সামগ্রী বিতরণ করলেন তা আপনাদের জন্য অতি সামন্য। আমরা সুযোগ পেলে আবারো এই অঞ্চলের অসহায় মানুষের পাশেএসে দাঁড়াবো। পরিশেষে তিনি সকলকে সরকারের নির্দেশ মেনে চলার জন্য বিশেষভাবে অনুরোধ জানান।

উল্লেখ্য, বাংলাদেশ রেড ক্রিসেন্ট সোসাইটি রাজশাহী জেলা ইউনিট তিনশত পরিবারকে  ২কেজি খেজুর, এককেজি ডাল, ২ লিটার সোয়াবিন তেল, ১ কেজি চিনি, ১ কেজি লবণ, ১ কেজি মুড়ি, ১ কেজি চিড়া, ২ কেজি ছোলা, ১ কেজি বেসন, আটশত গ্রাম সেমাই এবং এক কেজি সুজি প্রদান করেন।

স/জে