দুর্গাপুরে বৈদ্যুতিক শটসার্কিটে বাড়িতে অগ্নিকাণ্ড

দুর্গাপুর প্রতিনিধি:
দুর্গাপুরে বৈদ্যুতিক শটসার্কিট হয়ে একটি বাড়িতে অগ্নিকাণ্ডের ঘটনা ঘটেছে। তবে এঘটনায় বসবাসরত বাড়ির সদস্যরা বেঁচে গেলেও রক্ষা পায়নি ঘরের বিভিন্ন আসবাবপত্র ও অর্থ।

ঘটনাটির ঘটেছে গতকাল রোববার রাত সাড়ে ১২টার দিকে দুর্গাপুর পৌর এলাকার দেবীপুর খুলুপাড়া গ্রামে। এ ঘটনায় উপজেলা প্রশাসন ঘটনাস্থল পরিদর্শন করেছেন।

জানা গেছে, দেবীপুর খুলু পাড়া গ্রামের রিয়াজ উদ্দিনসহ পরিবারে সকল সদস্যরা রাতে খাওয়া দাওয়া শেষে বাড়িতে ঘুমিয়ে পড়ে। এমন সময় রাত সাড়ে ১২ টার দিকে ঘরের ভেতরে হঠাৎ করে আগুন দেখতে পায় রিয়াজ। কোন কিছু বুঝে উঠার আগেই তারা সকলেই ঘরের ভেতর থেকে বের হয়ে চিৎকার শুরু করে।

পরে স্থানীয়রা এগিয়ে এসে পুকুর ও টিউবয়েল থেকে পানি উত্তোলন করে আগুন নিয়ন্ত্রনের চেষ্টা করতে থাকে। এতে মুহুর্তের মধ্যে দুইটি রুমের ভেতরে থাকা টেলিভিশন,খাট, চেয়্যারসহ বিভিন্ন আসবাবপত্র পুড়ে যায়।

এ ঘটনায় দুর্গাপুর উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা বেলাল হোসাইন ঘটনাস্থল পরিদর্শণ করেছেন। বেলাল হোসাইন জানান, সোমবার সকালে অগ্নিকাণ্ডের ঘটনাস্থল পরিদর্শন করা হয়েছে। বৈদ্যুতিক শটসার্কিট থেকে আগুনে সুত্রপাত ঘটেছে। এ ঘটনায় আনুমানিক ৬০ হাজার টাকার ক্ষয়ক্ষতির একটি তালিকা করা হয়েছে।
স/শ