দুর্গাপুরে বঙ্গবন্ধু ও বঙ্গমাতা গোল্ডকাপ ফুটবলের ফাইনাল খেলা

দুর্গাপুর প্রতিনিধি :
দুর্গাপুরে বঙ্গবন্ধু গোল্ডকাপ প্রাথমিক বিদ্যালয় ফুটবল টুর্নামেন্ট এবং বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেসা মুজিব গোল্ডকাপ প্রাথমিক বিদ্যালয় ফুটবল টুর্নামেন্ট ২০২৩ এর ফাইনাল খেলা ও পুরস্কার বিতরনী অনুষ্ঠিত হয়েছে।

বৃহস্পতিবার বিকেলে দুর্গাপুর সরকারি মডেল পাইলট উচ্চবিদ্যালয় মাঠে এ ফাইনাল খেলা অনুষ্ঠিক হয়। খেলা শেষে পুরস্কার বিতরনী অনুষ্ঠিত হয়।

উক্ত অনুষ্ঠানে উপজেলা নির্বাহী কর্মকর্তা সোহেল রানার সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন রাজশাহী-৫ (দুর্গাপুর-পুঠিয়া) আসনের সংসদ সদস্য স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সদস্য প্রফেসর ডা. মনসুর রহমান। এসময় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা পরিষদের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব নজরুল ইসলাম, উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান বানেছা বেগম, উপজেলা ভাইস চেয়ারম্যান আলহাজ্ব আব্দুল মোতালেব, দুর্গাপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা নাজমুল হক, দেলুয়াবাড়ী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান রিয়াজুল ইসলাম রেন্টু, উপজেলা শিক্ষা অফিসার প্রমূখ।

ফাইনাল খেলায় যে দুটি দল অংশগ্রহণ করেন এরা হলেন সিংগা মডেল সরকারি প্রাথমিক বিদ্যালয় ও আমগ্রাম সরকারি প্রাথমিক বিদ্যালয়। খেলায় ৩-০ গোলে আমগ্রাম সরকারি প্রাথমিক বিদ্যালয়কে পরাজিত করে সিংগা মডেল সরকারি প্রাথমিক বিদ্যালয় বিজয় অর্জন করেন। এদিকে বালিকাদের মধ্যে আলিপুর সরকারি প্রাথমিক বিদ্যালয় ও ননামাঠিয়াল সরকারি প্রাথমিক বিদ্যালয়ের মধ্যে খেলা অনুষ্ঠিত হয়। এতে ৩-০ গোলে ননামাঠিয়াল সরকারি প্রাথমিক বিদ্যালয়কে পরাজিত করে বিজয় অর্জন করেন আলিপুর সরকারি প্রাথমিক বিদ্যালয় দল।